ওয়েব সিরিজে কাজ করতে আপত্তি নেই দিঘীর

September 11, 2020 7:30 pm
Spread the love

বিনোদন ডেক্সঃ

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে সবার মন জয় করেছেন দিঘী। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেই ছোট্ট দিঘী আজ নায়িকা চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি নির্মাতা শামীম আহামেদ রনির ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ নামের একটি সিনেমা শুটিং শুরু করেছেন তিনি। আর এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক শান্ত খান।

ছবিতে রেনু চরিত্রে অভিনয় করছেন দিঘী। দীঘি থেকে রেনু হওয়ার গল্প জানতে চাইলে তিনি বলেন, অনেক আগে থেকেই রেনুর জন্য প্রস্তুতি নিয়েছি। শ্যাম বেনেগাল এর ছবিতে রেনু চরিত্রের জন্য নিবার্চিত হই, সেই থেকে প্রস্তুতি শুরু। যার ফলে সমস্যা হয়নি। পড়াশোনা করেই নিজেকে তৈরি করছি। ‘টুঙ্গিপাড়ার মিয়া’ ভাই দিয়ে শুরু। মোট পাঁচটি ছবি করতেছি। চলতি মাসেই ছবির কাজ শেষ হওয়ার কথা রয়েছো। এটি শেষ হলেই দ্বিতীয় ছবির শূটিং শুরু হবে। বাকিগুলোর গল্প রেডি হচ্ছে।

নাটক ও ওয়েব সিরিজে কাজের আগ্রহ রয়েছে বলে জানিয়ে দিঘী বলেন, ছোটপর্দায় কিছুটা সময় লাগবে। তবে ভালো গল্প-চরিত্র হলে ওয়েব সিরিজে কাজ করতে আগ্রহী।

তবে সিনেমাটি বুঝে ওয়েব সিরিজে কাজ করতে আপত্তি নেই তার। নিজেকে ভেঙ্গে চ্যালেঞ্জিং চরিত্রে মেলে ধরতে চান। দর্শকের চাহিদার গুরুত্ব দিতে চান। দীঘি আশাবাদী তার অভিষেক ছবি সবাই গ্রহণ করবেন।

এদিকে দিঘী শাপলা মিডিয়ার নতুন আরো চারটি ছবিতে নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছেন।