টোকা লাগলেই পড়ে যাওয়ার দল নয় আওয়ামীলীগ-ওবায়দুল কাদের

September 12, 2020 11:14 pm
Spread the love

নিউজ ডেক্সঃ

আওয়ামী লীগ তাসের ঘর নয়; যে টোকা লাগলে পড়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (১২ সেপ্টেম্বর) শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে ভিডিও কনফারেন্সে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ ” আইডিইবি’র প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শক্তির উৎস দেশের জনগণ, বন্দুকের নল নয়। আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে উল্লেখ করে তিনি বলেন, মাটি ও মানুষের দল হিসেবে জনমানুষের বুকের গভীরে শেখ হাসিনা ও আওয়ামী লীগ ঠাঁই করে নিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, দেশের প্রতিটি দুর্যোগ ও সংকটে গত ৭০ বছর ধরে জনগণের পাশে থেকেছে আওয়ামী লীগ। যারা মনে করেন আওয়ামী লীগের অবস্থান তাসের ঘরের মতো, তারা বোকার স্বর্গে বাস করছেন বলেও মন্তব্য করেন ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক।

২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জনের ক্ষেত্রে সরকারের মহাপরিকল্পনা বাস্তবায়নে প্রকৌশলীদের শক্তিশালী ভূমিকা রাখার আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। বলেন আপনাদের নিজস্ব মেধা ও শ্রম দিয়ে সরকারের উন্নয়ন পরিকল্পনা এগিয়ে নেয়ার পাশাপাশি যে কোনও অনিয়ম দুর্নীতি ও অপচয়ের বিরুদ্ধে সচেষ্ট থাকতে হবে।