কাপাসিয়ায় অসহায় ২ পরিবারে টিন ও নগদ টাকা দিলেন আলম আহমদ

September 19, 2020 12:26 am
Spread the love

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ও বারিষাব ইউনিয়নের অসহায় ২ পরিবারের সদস্যদের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেন বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট শিল্পপতি আলম আহমদ। কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি হাফিজুল চৌধুরী আইয়ুব ১৭ সেপ্টেম্বর বিকাল ও সন্ধায় দুই পরিবারের লোকজনের মাঝে এসব সামগ্রী পৌছে দেন।

দুর্গাপুর ইউনিয়নের চাপাত পশ্চিম পাড়ার গ্রামের হতদরিদ্র কৃষক মিলন বেপারি (৩৫) বসত ভিটার একমাত্র ঘরটি অতি বৃষ্টির কারণে ধসে পড়ে। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে দেখতে পেয়ে বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ভাগিনা ও বিশিষ্ট শিল্পপতি আলম আহমদের নির্দেশ প্রদান করলে হাফিজুল হক চৌধুরী আইয়ুব নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেন। অপর দিকে নরোত্তমপুর গ্রামের ফাইজ উদ্দিনের ছেলে আরিফ( ১৮) নারিকেল গাছ থেকে পড়ে মেরুদ- ভেঙে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছে। চিকিৎসা জন্য তার পরিবারকে এ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বারিষাব ইউনিয়ন পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা আবুল কাসেম বাবুল, শফিকুল ইসলাম মাস্টার, শিব্বির মাস্টার, চাপাত পশ্চিম পাড়ার গ্রামের আওয়ামী লীগের নেতা মোবারক হোসেন, আল আমীন,মরিয়ম, সাহিদা প্রমুখ।