পৌর নির্বাচনে তরুণ রুমন হাসান কাউন্সিলর প্রার্থী

September 23, 2020 2:25 pm
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে তরুন সমাজ সেবক,মাহমুদুল হাসান রুমনের নাম শুনা যাচ্ছে।কমলগঞ্জের দানশীল পরিবারে সন্তান মাহমুদুল হাসান রুমন এলাকার উন্নয়নে কাজ করার দৃপ্ত প্রত্যয়ী। সুখে দুঃখে এলাকার সকল মানুষের পাশে থাকেন রুমন। মুঠোফোনে আলাপকালে এ প্রতিনিধিকে, মাহমুদুল হাসান রুমন বলেন, আমি লেখাপড়া করা অবস্থা থেকেই ছাত্র-ছাত্রী দের ন্যায্য দাবী আদায়ের জন্য আমি বলিস্ট ভুমিকা রেখেছি। আমি আধুনিক বাস্তব সম্মত ও মাধকমুক্ত ৮ নং ওয়ার্ড গড়তে চাই। এই ওয়ার্ডের গরীব,দু:খি,মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা নিজেকে উৎসর্গ করে দেওয়ার লক্ষ্যে ই আমি নির্বাচনে অংশ নেবো।

তিনি বলেন নির্বাচনে জয়ী হলে তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে ৮নং ওয়ার্ডটিকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে। এছাড়াও মাহমুদুল হাসান রুমন বলেন,কিছু পাবার আশায় নয় মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দিতে চাই আমরন।। তিনি বলেন ৮ নং ওয়ার্ডে যারাই নির্বাচন করবেন সবাই ভালো এবং যোগ্য প্রার্থী। কমলগঞ্জের ঐতিহ্যবাহী দানশীল পরিবারের সন্তান হিসাবে এলাকায় যথেষ্ট নাম ঢাক রয়েছে মাহমুদুল হাসান রুমনের। তিনি আরো বলেন,জয় পরাজয় বড় কথা নয় আমি মানুষের কল্যানের জন্য কাজ করে যেতে চাই। মানুষের কল্যানের কাজে পাশে আছি ও থাকবো সবসময় ইনশাআল্লাহ ।জনাব মাহমুদুল হাসান রুমন কমলগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত।

প্রবাসীদের পরিবারের অন্তরে জনাব রুমন হাসানের জন্য আলাদা একটা স্থান রয়েছে। এলাকার তরুন সমাজের আশাবাদ যে রুমন হাসান একজন যোগ্যা প্রার্থী। কাউন্সিলর পদে একজন শক্তিশালী প্রার্থী হিসাবে তার নাম শুনা যাচ্ছে।