আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আমান

September 30, 2020 11:07 pm
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ৩নং টোক ইউনিয়নের মেধাবী ও জনপ্রিয় যুবলীগ নেতা আমান উল্লাহ ভূঁইয়া আমান। তিনি টোক ইউনিয়নের ছাত্র রাজনীতিতে ছাত্রলীগ সভাপতি থাকাকালীন সময়ে বিভিন্ন সময় বিএনপি-জামাত জোট সরকারের নির্যাতনের শিকার হন।

এলাকার উন্নয়নের অগ্রযাত্রায় অংশিদার হতে চান টোক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন যুবলীগের বর্তমান সভাপতি গণমানুষের মানবিক নেতা আমান উল্লাহ ভূঁইয়া আমান। কাজ করে যাচ্ছেন মানুষের জন্য, উন্নয়নের জন্য। শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন সহায়তায় হাত বাড়িয়ে দেন। টোক ইউনিয়নকে সবুজ ইউনিয়ন, দূর্নীতি মুক্ত রাখতে ও উন্নয়নের জন্য নিরলসভাবে নিয়মিত কাজ করে যাচ্ছেন। এরি মাঝে তিনি এলাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

তিনি ৩নং টোক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান। এব্যাপারে যুবলীগ সভাপতি আমান বলেন, আমি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, মুক্তিযোদ্ধার সন্তান আমি। আওয়ামী পরিবারে জন্ম আমার। কাপাসিয়ার গণ মানুষের নেত্রী মাননীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিপি আপার নির্দেশে মাঠে কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের অগ্রযাত্রার সঙ্গী হতে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং টোক ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে নমিনেশন দিবে। এই প্রত্যাশাতেই নিরলস ভাবে আমার উপর অর্পিত দায়িত্ব সুচারুভাবে সম্পন্ন করার চষ্টা করছি। জনগণের ভাগ্য উন্নয়নে সব সময় টোক ইউনিয়নেরবাসীর পাশে থেকেছি। দল মনোনয়ন দিলে ইনশাল্লাহ জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ দিবে বলেই আমার বিশ্বাস। তিনি এলাকার সকলের নিকট দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।