সাড়ে চব্বিশ কোটি ব্যায়ে কাপাসিয়ায় সড়ক নির্মাণ উদ্বোধন

September 30, 2020 5:43 pm
Spread the love

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি বুধবার দুপুরে কাপাসিয়া উপজেলার পাঁচুয়া থেকে সিংহশ্রী ব্রিজ পর্যন্ত সাড়ে চব্বিশ কোটি টাকা ব্যায়ে তেরো কিলোমিটার সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করেন।

উপজেলা আওয়ামীগ সভাপতি সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান অ্যাড. আমানত হোসেন খান, উপজেলা প্রকশৌলি আ.রহমান মহিম, ইঞ্জিনিয়ার শাহদাত হোসেন, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, আলীগ নেতা মিজানুর রহমান প্রধান, মজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

আমানত হোসেন খান বলেন, মানবিক কাপাসিয়ার নেত্রি সিমিন হোসেন রিমি সংস্কার ও প্রশস্তকরণ কাজ উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান টেকসই উন্নয়ন, আর সেই ধারাবাহিকতায় এই সড়ক নির্মাণ কাজে কালভার্ট, আর সি সি ঢালাই এবং সাইট দিয়ে ড্রেন করা হবে।

ইঞ্জিনিয়ার শাহদাত হোসেন বলেন, পাঁচুয়া হাজিবাজার থেকে সিংহশ্রী তোরো কিলো সাতশত মিটার সড়ক নির্মাণ কাজের ব্যায় সাড়ে চব্বিশ কোটি টাকা। এটা উপজেলা ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ প্রকল্পের কাজ। এক বছর প্রকল্প মেয়াদে মুশফিকুর রহমান কাঞ্চন ট্রেডার্স এই সড়কের নির্মাণ কাজ করবে।