টিপিবি’র মানব বন্ধনে ওমর সানী-মৌসুমী

October 8, 2020 5:20 pm
Spread the love

বিনোদন ডেক্সঃ

বিচারের দাবিতে রাস্তায় নামলেন সানি-মৌসুমী
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার পর দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদ করছে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে ধর্ষণের প্রতিবাদে মিছিল ও মানববন্ধন করা হয়। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্ষণের প্রতিবাদে সোচ্চার হয়েছেন।

শোবিজ অঙ্গনের তারকারাও নেক্কারজনক এমন ঘটনার জন্য সোচ্চার হয়েছেন। অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রতিবাদ জানিয়েছেন। এবার রাজপথে নামলেন দেশের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী।

বুধবার (৭ অক্টোবর) দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে এক মানববন্ধনে অংশ নেন এই তারকা দম্পতি। এই মানববন্ধনের আয়োজন করেন টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)।

নোয়াখালীসহ সারাদেশে ধর্ষণ ও যৌন নিপীড়নের সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় সংগঠনটির মুখপাত্র গোলাম রাব্বানীসহ টিপিবির প্রায় দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

ওমর সানি তার ফেসবুকে মানববন্ধনের কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন—প্রতিবাদ করতে নির্দিষ্ট কোনো জায়গার দরকার হয় না। পৃথিবীর যেকোনো জায়গা থেকে প্রতিবাদ করা যায়, সেটা যদি হয় ন্যায়সঙ্গত। আমি আর মৌসুমী নির্দিষ্ট কোনো চলচ্চিত্রের জায়গায় নেই, দেশ থেকে দেশান্তরে টিম পজিটিভ। প্রতিবাদের কোনো দল নেই, ভালো থাকুক দেশের মানুষ ভালো থাকুক দেশ। আই লাভ বাংলাদেশ।