হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর ছবি পোস্ট

October 10, 2020 11:00 am
Spread the love

বিনোদন ডেক্সঃ

হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর ছবি পোস্ট। ছবির ক্যাপসনে বুবলী লিখেছেন ১০.১০.২০২০ আজকের তারিখটা সুন্দর তো। বুবলীর ভেরিফাইড পেইজ থেকে এই ছবিটি আপলোডেন দিয়েছেন।

এর আগে বীর’ ছবি মুক্তির পর থেকেই আলোচনায় আসেন চিত্রনায়িকা বুবলী। এ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যায় বুবলীকে। ছবিতে বুবলীকে দেখার পর অনেকেই বলছেন, বুবলী ইচ্ছে করেই পেট ঢেকে রেখেছেন। এ নিয়ে সিনেপাড়ায় চলছে বিতর্ক ও মিশ্র প্রতিক্রিয়া। অনেকে দাবি করছেন বুবলী গর্ভবতী।

গুঞ্জন উঠেছে অপু বিশ্বাসের মতোই অন্তঃস্বত্ত্বা হয়ে আড়ালে শবনম বুবলী। আর তার অনাগত সন্তানের বাবা হিসেবে নাম উঠেছে শাকিব খানের।

চলচ্চিত্র পাড়ায় এমন আলোচনা-সমালোচনার মধ্যে দেশ ছেড়েছেন বুবলী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন। এজন্যই কোথাও দেখা মিলছে না বুবলীর। এমনকি ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি এই অভিনেত্রীকে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় উঠা এই গুঞ্জনে ঘি ঢেলে দিয়েছেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল। গত ১৮ ফেব্রুয়ারি প্রচারিত একটি খবরে জানান, অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে তাকে নাকি যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।

তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা হওয়া গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবর নিশ্চিত নয়। এদিকে গেল ১৬ ফেব্রুয়ারি একটি গণমাধ্যমে দীর্ঘ সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। সেখানে নিজেকে সিনেমা অন্তপ্রাণ অভিনেত্রী হিসেবে দাবি করেছেন।

পাশাপাশি ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় একাধিকবার বুবলীর মোবাইল নম্বরে যোগাযোগ করা হলেও সেটি খোলা পাওয়া যায়। তবে কল রিসিভ হয়নি।

এখন জনমনে প্রশ্ন উঠেছে, আসলেই কি বুবলীও অন্তঃসত্ত্বা? তিনিও কি অপু বিশ্বাসের মতোই কোনো ঘটনার পুনর্জন্ম দিবেন?

এর কিছুদিন আগেও বুবলীকে নিয়ে সন্তান জন্মদানের গুঞ্জন উঠে। ওইসময় নাকি তিনি বিএফডিসিতে কড়া নিরাপত্তায় শুটিং করেছেন। তখন বিএফডিসিতে বুবলী এসেছিলেন শুটিং করতে। যা দেখে হতবাক পুরো এফডিসিবাসী, চলচ্চিত্র শিল্পী ও সাংবাদিকরা। যেখানে কড়া নিরাপত্তায় শুটিং করেছেন তিনি।

তখনই প্রশ্ন উঠে- বুবলীর হঠাৎ কেন এত নিরাপত্তা? কেনোই বা বুবলী নিজেকে লুকিয়ে রাখছেন? একই প্রশ্ন উঁকি দিয়েছে শুটিং বয়দের মনেও। কারণ, এর আগেও শাকিব অপুর প্রেম ছিল ঠিক এমনই। গোপন ছিল তাদের প্রেমের বিষয়, বিয়ের বিষয় এমনকি সন্তান দুনিয়াতে আনার বিষয়টিও। তাই বুবলীরও কী একই হাল হয়েছে, এখন সেটিই ভাবছেন সমালোচকরা।

এসব বিষয়ের পর আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলীর কন্যা সন্তান জন্ম দানের বিষয়টি ছড়িয়ে পড়ে। যদিও এসব তথ্যের কোন ভিত্তি পাওয়া যায়নি।

বুবলী ভক্তদের প্রশ্ন বুবলী কি সন্তান নিয়ে অপুর মতো সামনাসামনি হবেন। তবে এসব প্রশ্নের সঠিক উত্তর মিলবে বুবলী উপস্থিত হলে।