ঘটা করে জন্মদিন পালন করেননি অপু বিশ্বাস

October 12, 2020 4:15 pm
Spread the love

বিনোদন ডেক্সঃ

ঢাকাই চলচ্চিত্ররের দর্শকনন্দিত নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিনের ক্যারিয়ারে এ পর্যন্ত শতাধিক চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। গতকাল ১১ অক্টোবর ছিলো তার জন্মদিন। এবারের জন্মদিন তেমন কোন আয়োজন ছিলো না অপুর। কারণ কিছুদিন আগেই তিনি মা হারিয়েছেন। এজন্য একমাত্র ছেলের জন্মদিনও ঘটা করে পালন করতে পারেননি এ অভিনেত্রী।

এদিকে অপু বিশ্বাস জন্মদিন পালন না করলেও তার ভক্তরা ‘টিম অপু বিশ্বাস’র পক্ষ থেকে ভিন্নভাবে তাদের প্রিয় নায়িকার জন্মদিন উদযাপন করেন। গতকাল রোববার রাজধানীর হাতির ঝিলে অপু বিশ্বাসের জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মাঝে খাবার, পোশাক, ও মাস্ক বিতরন করেন তার ভক্তরা।

ভক্ত তথা টিম অপু বিশ্বাসের সকল ম্যাম্বারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অপু বলেন, কিছুদিন আগে আমার জীবনের বড় একটি অংশ আমার মা মারা গিয়েছেন। আসলে এই মুহুতে আমি কোন পার্টি করার মুডে নেই। কিছুদিন আগে আমার ছেলের জন্মদিন ছিলো সেটাও করিনি। কিন্ত আমাকে ভালোবেসে যারা আমার জন্মদিন পালন করেছে তাদের আমি কস্ট দিতে পারিনা। আমি এতদিন যে কাজ করেছি আসলে এইটাই অর্জন আমার। আমার কস্ট আছে ঠিক আছে কিন্ত ঐ ছোট বাচ্চারা যে আয়োজন করেছে আমাকে ভালোবেসে সেই কারণে আমি তাদের কাছে কৃতজ্ঞ।

দেশের ভক্তদের পাশাপাশি এই আয়োজনে সহায়তা করেন প্রবাসী কয়েকজন। তাদের সবার সহযোগিতায় উদযাপিত হলো অপু বিশ্বাসের জন্মদিন। প্রতিবছর প্রিয় নায়িকাকে সাথে নিয়ে কেক কেটে জন্মদিন পালন করলেও এবার তাদের পছন্দের মানুষটি সাথে না থাকায় কিছুটা মন খারাপ তার ভক্তদের। তবে কিছু সময় পর ভিডিও কলের মাধ্যমে ভক্তদের সাথে কথা বলেন অপু বিশাস।