২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স

October 16, 2020 7:09 am
Spread the love

বিনোদন ডেক্সঃ

করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে গত ১৮ মার্চ থেকে দেশের সকল সিনেমা হল বন্ধ করে দেওয়া। দেশের প্রথম মাল্টিপ্লেক্সে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ১৯ মার্চ থেকে তাদের সব কটি শাখা বন্ধ করে দেয়। দীর্ঘ সাত মাস পর সরকার হল খোলার অনুমতি দিয়েছে। স্বল্প পরিসরে শুক্রবার (১৬ অক্টোবর) থেকে হল খুললেও স্টার সিনেপ্লেক্স খুলবে আগামী ২৩ অক্টোবর থেকে।

তথ্যটি নিশ্চিত করেছেন হলটির সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে যেনো দর্শক ও কর্মীদের সুরক্ষা নিশ্চিত করা যায়, তার জন্যই এ ব্যবস্থা বলে জানান তিনি।

তিনি বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার কারণে আমাদের কর্মীরা অনেকে ঢাকার বাইরে আছেন। দুই একদিনের মধ্যে ঢাকায় ফিরলেও তাদের করোনা টেস্ট করা এবং প্রয়োজন সাপেক্ষে কোয়ারেন্টিনে রাখাসহ স্বাস্থ্য নিরাপত্তার জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য দুই সপ্তাহ সময় লাগছে।’

এদিকে দীর্ঘদিন বন্ধ থাকার কারণে সিনেমা হলগুলো চরম সংকটময় অবস্থায় পড়েছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন হল মালিক এবং চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন। সে আবেদনে সাড়া দিয়ে আর্থিক সহায়তা তহবিল প্রদান করেন প্রধানমন্ত্রী। এজন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।