কাপাসিয়ায় মসজিদ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান

October 16, 2020 10:48 pm
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নে নবনির্মিত মসজিদ উদ্বোধন করেছেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার টোক ইউনিয়ন পরিষদের অন্তর্গত ৯ নং ওয়ার্ডের পাঁচুয়া গ্রামের কয়ার বাড়িতে কুয়েতি সংস্থা Society for social Technological Support (SSTS) এর সহযোগিতা ও সমাজবন্ধু ইকবাল হোসাইন এর উদ্যোগে একটি নবনির্মিত মসজিদ উদ্বোধন করেন তিনি।

উক্ত মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান। তিনি ফিতা কেটে মসজিদ উদ্বোধন করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টোক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ জলিল, টোক ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া আমান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নূর মোহাম্মদ, টোক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, উপজেলা আওয়ামীলীগ এর দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক এস এম ইকবাল হোসেন, ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল কাইয়ুম, শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি সমাজবন্ধু ইকবাল হোসেন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শিমুলসহ স্থানীয় মুসল্লিয়ান।

নবনির্মিত মসজিদের সভাপতির সভাপতিত্বে ও ভাষা শহীদ কলেজের ইংরেজি প্রভাষক হোসাইন মোঃ ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম এ জলিল, ইউপি চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ চেয়ারম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দু অনেকে।

প্রধান অতিথি মহোদয় বলেন মসজিদ আল্লাহর ঘর৷ মসজিদে আসলে পারস্পরিক সম্পর্ক গভীর হয়। এতো সুন্দর মসজিদে সবাইকে মিলেমিশে নামাজ আদায় করার আহ্বান করেন এবং দুই ইউনিয়ন তথা দিঘাব-ছেলদিয়া সংযোগ রাস্তাটি করে দিয়ে জনদূর্ভোগ দূর করার আশ্বাস প্রদান করেন।

কুয়েতি সংস্থা Society For Social Technological Support এপর্যন্ত কাপাসিয়ার বিভিন্ন এলাকায় ২২ টি মসজিদ নির্মাণ করতে সক্ষম হয়। এই ধারা অব্যাহত থাকবে বলে সংস্থাটির প্রতিনিধিগণ বলেন।