নেত্রকোনায় থানা পুলিশের উদ্যোগে মদনপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং

October 17, 2020 8:57 pm
Spread the love

সৈয়দ সময়, নেত্রকোনা :

নেত্রকোনা সদর উপজেলার ১২ নং মদনপুর ইউনিয়নের সকাল ১০টায় ইউপি অফিস প্রাঙ্গণে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ২০২০ অনুষ্টিত হয়েছে। বিট পুলিশ অফিসার এস. আই. মো: আব্দুল জলিলের পরিচালনায় সমাবেশের সভাপতিত্ব করেন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফরিদ আহমেদ ফকির। বক্তব্য রাখেন, লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: শামছুল ইসলাম, সাজিউড়া মফিলা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাফায়াত আহমাদ।

বিট পুলিশিং সমাবেশে লক্ষীপুর উচ্চ বিদ্যালয় ও সাজিউড়া মফিলা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী-অভিভাবক, সহকারী বিট অফিসার হারুন উর রশিদ ,ইউপি মেম্বারগণ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি সুধীজন উপস্হিত ছিলেন ।

বক্তারা বলেন, বিচার দীর্ঘসূত্রতা,টাকা ও রাজনীতির প্রভাব থেকে বের হয়ে বিচারহীন সংস্কৃতি হতে মুক্ত হতে হবে। ধর্ষণসহ যে কোন অপরাধ থেকে রক্ষা পেতে পুলিশ বিশেষ ভ’মিকা পালন করে।আইনি প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিতে সকলকে আহবান জানান। ১২ নং মদনপুর ইউনিয়ন বিট পুলিশ অফিসার মো: আব্দুল জলিল পুলিশের দায়িত্বশীলতার কথা স্মরণ করে বলেন, একযোগে সারা দেশে বিট পুলিশিং সমাবেশে অংশ হিসেবে নেত্রকোনা পুলিশ এই সচেতনতামূলক সমাবেশের আয়োজন করে। জনগনের দোড়গোড়ায় সেবা দিতে আজ বিট পুলিশিং কার্যক্রম চলছে।তিনি আরো জানান নারী ধর্ষণ – নির্যাতন ও সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে সব সময় আছে।