গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় চাচা গ্রেফতার

October 22, 2020 11:56 am
Spread the love

নিউজ ডেক্সঃ

গাইবান্ধা সদর উপজেলার খামার টেংগরজানি গ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি চাচা লিয়ন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত ১২টার দিকে সদর উপজেলার খোলাহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিয়ন সদর উপজেলার খামার টেংগরজানী গ্রামের সাহেব মিয়ার ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে টিউবওয়েলে হাত-মুখ পরিষ্কার করতে যায় মেয়েটি। সেখানে কৌশলে অবস্থান নেয়া চাচা লিয়ন মিয়া হঠাৎ তার মুখ চেপে পাশের পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় মেয়েটি চিৎকার দিতে চাইলে লিয়ন তার মুখে গামছা বেঁধে ফেলে। এরপর আবারও মেয়েটি জোর খাটিয়ে চেঁচামেচি করায় বেঁধে ফেলা গামছা তার মুখে গুঁজে দিয়ে হত্যার হুমকিও দেয়া হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় পরদিন ২১ অক্টোবর দুপুরে লিয়ন মিয়াকে আসামি করে সদর থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা। মামলার পর থেকে আসামি লিয়ন পলাতক ছিলেন। বৃহস্পতিবার লিয়ন মিয়াকে আদালতে তোলা হবে। এ ছাড়া নির্যাতিত মেয়েটির শারীরিক পরীক্ষা করা হবে।