অনলাইন ক্লাশে সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে-মোংলায় উপমন্ত্রী

October 22, 2020 6:53 pm
Spread the love

শেখ রাসেল, বাগেরহাট প্রতিনিধি

করোনা কালে অনলাইন ক্লাশে সংযুক্ত থেকে শিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে। আশা করছি দ্রুতই আমরা করোনামুক্ত স্বাভাবিক জীবন ফিরে আসবো। শিক্ষার্থীদের কথা বিবেচনায় নিয়ে মোংলা সরকারি কলেজের অনলাইন ক্লাশ কার্যক্রম চালু রাখা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের ধারাবাহিকতারই অংশ বলে মনে করি। ২২ অক্টোবর বৃহস্পতিবার সকাল মোংলা সরকারি কলেজ অনলাইন ক্লাস পরিদর্শন শেষে শিক্ষক-শিক্ষাথী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় পরিবশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি একথা বলেন।

শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের খুলনার আঞ্চলিক পরিচালক জনাব প্রফেসর শেখ হারুনর রশীদ, মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশী, থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চধুরী, বাগেরহাট জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, উপজেলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস, এ আনোয়ার-উল-কুদ্দুস, ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অধ্যাপক আনোয়ার হোসেন, প্রভাষক কুবের চদ্র মন্ডল, প্রভাষক শ্যামা প্রসাদ সেন, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মনাজ কান্তি বিশ্বাস, প্রভাষক নিগার সুলতানা সুমী প্রমূখ। মতবিনিময় সভায় করোনাকালীন অনলাইন শিক্ষা কার্যক্রম চালু রাখার জন্য মোংলা সরকারি কলেজের অধ্যক্ষসহ সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষিকা কর্মকর্তাদর ধন্যবাদ জ্ঞাপন করেন পরিবশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলর।