স্বেচ্ছাসেবক লীগের সিনিঃ সহ-সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু্’কে গণ সংবর্ধনা

October 26, 2020 10:47 am
Spread the love

মোহাম্মদ আমজাদ হোসেনঃ

মেজবাউল হক সাচ্চু্কে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় কাফরুল থানার ১৬নং ওয়ার্ড ১নং ইউনিটের আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

সম্মেলনের ১১ মাস পর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার অনুমোদনের পর গত ১৯ অক্টোবর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। উক্ত কমিটিতে জনাব গাজী মেজবাউল হক সাচ্চু্’কে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় কাফরুল থানাধীন ১৬নং ওয়ার্ড ১নং ইউনিটের নেতা কর্মীরা ইব্রাহিম পুর বড়বাড়ী সড়কস্হ তার অফিসে গিয়ে উষ্ণ ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন। উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন ইউনিটের সভাপতি আমজাদ মাষ্টার, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল কবির মানিক, সহ-সভাপতি মোঃ মাসুম, ধর্ম সম্পাদক মোঃ আবু ইউসুফ এবং জোবায়ের, জসিম, আমজাদসহ শতাধিক নেতাকর্মী।

সংবর্ধনা জানাতে আসার ব্যাপারে তাদের প্রতিক্রিয়া জানতে চাইলে ইউনিট সভাপতি জনাব আমজাদ মাষ্টার ঢাকা হেড লাইন্স পত্রিকার মীরপুর প্রতিনিধিকে জানান যে, সম্মেলনের ১১ মাস পর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনে তারা দেশ রত্ন ও আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেষ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

তারা আরও বলেন যে, আওয়ামী লীগ সরকারের ক্ষমতাকালে এ দেশে প্রচুর উন্নয়ন হয়েছে এবং আগ্রযাত্রা চলমান। এই উন্নয়নের মাইলফলক সাফল্যের পেছনে রয়েছে সঠিক নেতৃত্ব। আওয়ামী লীগ সভাপতি দেশ রত্ন শেখ হাসিনা বরাবরই আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃত্ব এবং নেতা নির্বাচনে দূরদর্শিতার এবং ব্যাপক ভূমিকা পালন করে আসছেন।

তারই ধারাবাহিকতায় অত্র এলাকায় একজন সর্ব পরিচিত মুখ ও সুনাম ধন্য রাজনীতিবিদ জনাব গাজী মেজবাউল হক সাচ্চু্’কে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় আত্র কাফরুল এলাকা এবং ১৬নং ওয়ার্ড ১নং ইউনিটের সকল নেতাকর্মীরা উচ্ছসিত, আনন্দিত এবং আমরা আশান্বিত যে, তিনি আওয়ামী লীগ রাজনৈতিক কর্মকাণ্ডে প্রয়োজনীয় ভূমিকা পালনে সর্বদা বদ্ধপরিকর থাকবেন।