আ’লীগ দেশকে ধর্ষণ রাজ্যে পরিণত করেছে, দেশের কোথাও শন্তি নেই-মো.শাহজাহান

October 27, 2020 10:57 pm

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী-

বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান বলেছেন, আওয়ামীলীগ দেশকে ধর্ষণের রাজ্যে পরিণত করেছে। আলেম ওলামা রাজনীতিবিদের এলাকা নোয়াখালীকে ধর্ষণ ও সন্ত্রাসের নগরীতে পরিণত করেছে। এ পরিস্থিতি থেকে বের হতে হলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে জেলা শহর মাইজদী বিআরডিবি মিলনায়তনে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, দেশে আজ কোথাও শান্তি নেই। শাসক দলের নেতা কর্মিরা দেশে ভীবিষিকাময় পরিস্থিতি সৃষ্টি করেছে। প্রতিটি ধর্ষণে শাসক দলের নেতা কর্মিদের নাম উঠে আসছে। দুর্বার আন্দেলনের মাধ্যমে এ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। দেশে শান্তির জন্য এ সরকারকে হটানো ছাড়া আর কোন বিকল্প পথ নেই।

জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খাঁনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দর বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস প্রমূখ। সভা চলাকালীন সময়ে পুলিশি বাধার মুখে পড়ে সমাবেশটি। পরে বাধা উপেক্ষা করে সমাবেশটি সমাপ্ত করেন নেতাকর্মিরা।