বেগমগঞ্জে অস্ত্রসহ সাদ্দাম বাহিনীর প্রধান ও হত্যা মামলার আসামি আটক

October 27, 2020 11:19 pm

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী-

নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন ও হত্যা মামলায় পলাতক আসামি হাবিবুর রহমানকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ৩টার দিকে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক সাদ্দাম হোসেন (২৯) উপজেলার কোটরা মহব্বতপুর এলাকার সায়েদুল হকের ছেলে এবং আটক হাবিবুর রহমান উপজেলার তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে। পুলিশ বলছে, আটককৃতদের কাছ থেকে দু’টি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ২টায় এ তথ্য নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার। তিনি আরো জানান, সোমবার রাতে কোটরা মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে আটক করা হয়। শেষে তার তথ্য মতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একই দিন রাতে উপজেরার তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ আটক করা হয়। সে গত জাতীয় সংসদ নির্বাচন চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো. নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি। সে দীর্ঘদিন থেকে পলাতক ছিল।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।