লাইভে স্ত্রী সহবাস দেখিয়ে যুবকের অর্থ আয়, অতঃপর

October 28, 2020 10:48 am
Spread the love

নিউজ ডেস্ক :

লোভে পড়ে সভ্য সমাজের রীতি-নীতি ভুলে গিয়েছিল এক স্বামী। কাড়িকাড়ি টাকা আয়ের নেশায় নিজের দুই স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক বা সঙ্গমের লাইভ শো করেছে লোভী স্বামী। আয় করেছেন লাখ লাখ টাকা। অবশেষে তার বাস হয়েছে কারাগারে।

ভারতের মধ্যপ্রদেশের বিদিশায় এ ঘটনা ঘটেছে। তবে কখন ঘটনাটি ঘটেছে তা উল্লেখ করেনি ভারতের সংবাদ মাধ্যম নিউজ ১৮ বাংলা।

সংবাদ মাধ্যমটি জানায়, স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের সময় বিভিন্ন অ্যাপে লাইভ শো করার অভিযোগ উঠে ২৪ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। এক স্ত্রী নয়, নিজের দুই স্ত্রীর সঙ্গে একই কাণ্ড করতো ওই যুবক।

পুলিশ বলছে, স্ত্রীদের সঙ্গে শারীরিক সম্পর্কের লাইভ শো দেখিয়ে অভিযুক্ত স্বামী লাখ লাখ আয় করেছে। দুই স্ত্রীর মধ্যে এক স্ত্রী অভিযোগ করলে বিষয়টি পুলিশের নজরে আসে। কিন্তু এক স্ত্রী অন্য স্ত্রী সম্পর্কে জানতেন না বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, আটক যুবক দশম শ্রেণি পাস। কিন্তু প্রযুক্তি সম্পর্কে তার যথেষ্ট ধারণা রয়েছে। ডেটিং অ্যাপে ডিজিটাল গিফট কীভাবে টাকায় বদলে ফেলতে হয়, এ বিষয়ে সে বেশ অভিজ্ঞ। সে বিভিন্ন ডেটিং অ্যাপে নথিভুক্ত ছিল।

তদন্ত কর্মকর্তাদের মতে, বিলাসবহুল জীবনের স্বপ্ন দেখিয়ে প্রথম পক্ষের স্ত্রীর সম্মতি আদায় করে নিয়েছিল ওই যুবক। তার প্রথম পক্ষের স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা। যুবকের বিরুদ্ধে কোনো অভিযোগও করেননি তিনি।

দ্বিতীয় স্ত্রীর অভিযোগ গোপন ছবি অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার ওপর নির্যাতন করতো স্বামী। আটক যুবকের বিরুদ্ধে অপরাধমূলক ধর্ষণ ও গোপনীয়তা ভাঙ্গার অভিযোগ আনা হয়েছে।

যুবকের আয়ের পদ্ধতি সম্পর্কে পুলিশ জানায়, প্রথমত, ১০০ টাকার বিনিময়ে শারীরিক সম্পর্কের ট্রেলার দেখাতো যুবক। পরে ৫০০, ৭০০, এক হাজার টাকায় আরো বেশি সময় লাইভ শো দেখার সুযোগ মিলতো।
সূত্র- পূর্বপশ্চিম