প্রিয়াঙ্কা সত্যি অসাধারণ-কঙ্গনা

October 29, 2020 12:33 pm
Spread the love

বিনোদন ডেক্সঃ

ঠোঁটকাটা স্বভাবের কারণে বিতর্কিত সব মন্তব্য করে প্রায় সময় খরবের শিরোনামে থাকলেও, ভালো কিছুর প্রশংসা করতে কখনও কার্পণ্য করেন না কঙ্গনা রনৌত।

সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাকে অসাধারণ ও দারুণ বলে মন্তব্য করেছেন।

২০০৮ সালের ২৯ অক্টোবর মুক্তি পেয়েছিলো মধুর ভাণ্ডারকর পরিচালিত ‘ফ্যাশন’। যেখানে একসঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা রনৌত ও প্রিয়াঙ্কা চোপড়া। এতে অভিনয়ের সুবাদে দু’জনই ঘরে তুলেছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। আজ ১২ বছর পূর্ণ করেছে ছবিটি মুক্তির।

ছবিটি মুক্তির ১২ বছর পূর্তি উপলক্ষ্যে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে কঙ্গনা বলেন, “প্রিয়াঙ্কা সত্যি অসাধারণ। আমার বয়স যখন ১৯ বছর তখন তিনি একজন বড় স্টার। তার সঙ্গে কাজ করতে গিয়ে চোখ ভিজে এসেছিলো। কারণ স্কুলের সময়ে আমি তার অনেক ছবি দেখেছি।”

যোগ করে কঙ্গনা আরও বলেন, “তিনি খুব শান্ত। তিনি কখনও আমাকে বাচ্চা বা জুনিয়র মনে করেননি। তাকে আমার বন্ধু মনে হয়েছে সবসময়। তিনি আমার সঙ্গে তার খাবার শেয়ার করতেন। জিজ্ঞাসা করতেন তাকে কেমন দেখাচ্ছে? তার লুক ঠিক আছে কিনা? যার ফলে কখনও মনে হয়নি আমি একজন জুনিয়র এবং তিনি বড় স্টার। এটি সত্যি দারুণ একটি অভিজ্ঞতা।”

‘দ্য হিরো: লাভ স্টোরি অব অ্যা স্পাই’ ছবির মধ্য দিয়ে ২০০৩ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। তার তিন বছর পর অর্থাৎ ২০০৬ সালে ‘গ্যাংস্টার’-এর মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন কঙ্গনা রনৌত।