পার্বতীপুরে ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টা॥ আটক- ১

November 8, 2020 9:40 am

এম এ আলম বাবলু,পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নম্বর বেলাইচন্ডি ইউপিতে ৩ বছরের এক শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে৷ ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে।

জানা গেছে, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউপির বাঘাচোরা দেবীডোবা গ্রামের এক হত-দরিদ্র দিনমজুর এর শিশু কন্য। তার পিতা ওবায়দুল হক রাজশাহীতে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। তার মা ফাতেমা বেগম স্বামী ও সন্তান ছেড়ে অন্যত্রে বিয়ে করেছে। এর পর থেকে সেই শিশু কন্য দাদী জাহানারা বেগমের কাছে লালন পালন হচ্ছে। শনিবার দুপুরে শিশু কন্যা পার্শ্ববতী মৃত: জিয়ার উদ্দিনের পুত্র আজুদ্দি (৬৫) বাড়ীতে খেলতে গেলে এ সুযোগে আজুদ্দি শিশু কন্যাকে তার ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। শিশুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে হাতে নাতে আটক করে। একই দিন সন্ধ্যায় দাদী জাহানারা বেগম গ্রামবাসীর সহায়তায় আসামীসহ পার্বতীপুর মডেল থানায় এসে বাদী হয়ে একটি মামলা দায়ের করে৷

পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা জানান, ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা (মামলা নম্বর-১৪ তারিখ-৭/১১/২০) দায়ের করা হয়েছে। সেই সাথে মামলার আসামী আজুদ্দিকেও গ্রেফতার করা হয়েছে।