সুস্মিতার ৪৪তম জন্মদিনে মেয়ের ট্রেলার প্রকাশ

November 20, 2020 10:19 am
Spread the love

বিনোদন ডেক্সঃ

অভিনয় দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে সেন। ‘সুত্তাবাজি’ নামক একটি শর্টফিল্মে অভিয়ের মধ্য দিয়ে অভিনেত্রী হিসেবে অভিষেক হতে যাচ্ছে রেনের। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে শর্টফিল্মটির শুটিং।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) প্রকাশ পেয়েছে রেনের অভিনীত প্রথম শর্টফিল্ম ‘সুত্তাবাজি’র ট্রেলার। মজার বিষয় হলো- এদিন ছিলো সুস্মিতা সেনের ৪৪তম জন্মদিন।

জীবনের বিশেষ এই দিনটিতে মেয়ের অভিনীত প্রথম শর্টফিল্মের ট্রেলার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুস্মিতা সেন। জানিয়েছেন এটিই তার জন্মদিনে পাওয়া সেরা উপহার।

ট্রেলারের শুরুতে বিদ্রোহী কিশোরী দিয়া কুমারের ভূমিকায় রেনেকে অনলাইন ক্লাস নিয়ে কথা বলতে দেখা যায়। আবার কখনও বাথরুমে লুকিয়ে ধূমপান করতেও দেখা যায় তাকে।

মূলত লকডাউনে বাবা-মা ও তাদের ১৯ বছরের মেয়ের গল্পই উঠে এসেছে ‘সুত্তাবাজি’র ট্রেলারে। এতে কমল ছাবরিয়া এবং রাহুল বোহরা রেনের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করবেন।

‘সুত্তাবাজি’র মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন কবির খুরানা। সব ঠিক থাকলে শিগগিরই একটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে শর্টফিল্মটি।