সাবেক মন্ত্রী কামাল ইবনে ইউসুফ করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে

November 23, 2020 10:08 am

নিউজ ডেক্সঃ

ফরিদপুর থেকে নির্বাচিত সাবেক এমপি ও একাধিকবারের মন্ত্রী, রাজনীতিবিদ চৌধুরী কামাল ইবনে ইউসুফ শারীরিক অসুস্থতাজনিত কারণে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত চার দিন আগে নিউমোনিয়াজনিত রোগে ঢাকার এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন চৌধুরী কামাল ইবনে ইউসুফ। এরপর তার শরীরে করোনা সনাক্ত হয়। এরপর থেকে তিনি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এরই মধ্যে তার সুস্থতা কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে ঐতিহ্যবাহী ময়েজ মঞ্জিলের সন্তান চৌধুরী কামাল ইবনে ইউসুফের অসুস্থতাজনিত খবরে পারিবারিক ও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি ফরিদপুরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার সুস্থতা কামনা করছেন।

চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন তার জ্যেষ্ঠকন্যা জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদিকা চৌধুরী নায়াব ইউসুফ।

এছাড়াও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি আবদুর রউফ, নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, রেজাউল ইসলাম, এমটি আক্তার টুটুল, গোলাম মোস্তফা মিরাজ, বেনজির আহমেদ তাবরীজ, রেজোয়ান ইসলাম তরুণ, একেএম কিবরীয়া স্বপন, সৈয়দ আদনান হোসেন অনু, তানজিমুল হাসান কায়েস, শাহরিয়ার শিথীল, রাকিবুল ইসলাম রাকিবসহ নেতাকর্মীরা দোয়া কামনা করেছেন।

এদিকে বিএনপির ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ ১৯৯১ সালে খালেদা জিয়ার সরকারে স্বাস্থ্যমন্ত্রী ছিলেন। ২০০১ সালের সরকারে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীও ছিলেন।