বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অনিশ্চিত সাইফুদ্দিন

November 24, 2020 12:03 pm

স্পোর্টস ডেস্কঃ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু হওয়ার আগেই এতে অংশ নেয়া অনিশ্চিত হয়ে পরেছে বাংলাদেশের বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের।

মিনিস্টার গ্রুপ রাজশাহী দলের অনুশীলন চলাকালে সোমবার বাঁ পায়ের গোড়ালিতে আঘাত পান তিনি। এর ফলে তাকে কমপক্ষে দুই সপ্তাহ বোলিং করা থেকে বিরত থাকতে হবে।

এ টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে রাজশাহীর প্রথম পছন্দ ছিলেন সাইফুদ্দিন। এ চোটের করণে রাজশাহীর হয়ে প্রথম কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না তিনি। যেটিকে টুর্নামেন্ট শুরুর আগেই মিনিস্টার গ্রুপ রাজশাহীর জন্য বড় ধাক্কা হিসেবে বিবেচনা করা হচ্ছে।

রাজশাহী দলের ব্যবস্থাপক হান্নান সরকার রবিবার গণমাধ্যমকে জানিয়েছেন, ‘রাজশাহী দলের অনুশীলন চলাকালে সাইফউদ্দিন তার বাঁ পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন। তিনি এখন টিম ফিজিও এবং বিসিবি মেডিকেল বিভাগের পর্যবেক্ষণে আছেন। এই ধরণের আঘাত থেকে সেরে উঠতে কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগে। তবে, আগামীকাল আমরা তার অবস্থা সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারব।

অনুশীলনের শুরুতে ওয়ার্ম আপের জন্য ফুটবল খেলতে এ আঘাত পান। পরে ক্রাচের উপর ভর করে সাইফুদ্দিনকে মাঠ ছাড়তে দেখা গেছে।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০ শুরু হবে। রাজশাহীর পাশাপাশি আরও চারটি দল- বেক্সিমকো ঢাকা, ফরচুন বরিশাল, গাজী গ্রুপ চট্টগ্রাম এবং জেমকন খুলনাও এ টুর্নামেন্টে অংশ নিবে।