ছবি মুক্তির অনুষ্ঠানে নেই নায়ক-নায়িকা!

November 27, 2020 1:03 pm

বিনোদন ডেক্সঃ

২০১৭ সালে ‘নবাব’ শিরোনামের একটি সিনেমার নায়ক হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এবার ‘নবাব এলএলবি’ সিনেমায় নবাব হচ্ছেন এই চিত্রনায়ক। একাধিকবার মুক্তির সময় পিছিয়ে অবশেষে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় আই থিয়েটারের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার এক আয়োজনে এমন ঘোষণা দিয়েছেন সিনেমাটির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন।

অনন্য মামুন জানিয়েছেন, ‘১৬ ডিসেম্বর বিজয় দিবসে রাত ৮টা থেকে একটি নির্দিষ্ট অর্থের বিনিময়ে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শকেরা।’

বৃহস্পতিবার ওই আয়োজনে মন্ত্রীসহ দেশের জনপ্রিয় একাধিক তারকার দেখা মিললেও ‘নবাব এলএলবি’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা শাকিব খান ও তাঁর দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে দেখা যায়নি। একাধিক গণমাধ্যমে খবর এসেছে, বেশ কিছু কারণে এই সিনেমার অভিনয় শিল্পীদের সঙ্গে জটিলতা তৈরি হয়েছে পরিচালকের। তবে আয়োজনে কেন তাঁরা যোগ দেননি সে প্রসঙ্গে কোনো তথ্য জানানো হয়নি।

জানা গেছে, সেপ্টেম্বর মাসে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছিল। এখনো সিনেমাটির কয়েকটি গানের কাজ বাকি আছে। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।