মদন পৌর নির্বাচনে আওয়ামীলীগের নৌকা কান্ডারী মেয়র প্রার্থী মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীম

November 28, 2020 6:39 pm

সৈয়দ সময়, নেত্রকোণা:

মদন পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বর্তমান মেয়র মোঃ আব্দুল হান্নান শামীমকে পৌর আওয়ামীলীগ, মদন উপজেলা আওয়ামীলীগ ও তৃণমূলের নেতৃবৃন্দ ভোটের মাধ্যমে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে বাছাই নিশ্চিত করে মেয়র পদে নির্বাচিত করেন।

দলীয় সূত্রে জানা যায়, আগামী ২৮ ডিসেম্বর মদন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় মনোনয়নের প্রত্যাশায় বর্তমান মেয়র মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীম, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম সাইফ, মদন পৌর আওয়ামীলীগ সভাপতি বাবু সুরজিৎ বৈশ্য চৌধুরী ও সাবেক ছাত্রলীগ নেতা বাবু বিমান বৈশ্য এই চার জন আওয়ামীলীগ নেতা দলীয় মনোনয়ন চান। মদন- মোহনগঞ্জ- খালিয়াজুরী আসনের মাননীয় সাংসদ রেবেকা মোমেনের নির্দেশনা ও পরামর্শক্রমে এবং পৌর উপজেলা আওয়ামীলীগ সহ তৃণমূল নৃত্রীবৃন্দ ও মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের উপস্থিতিতে মেয়র পদে সকলের সম্মতিক্রমে বর্তমান মেয়র মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীমকে পৌর নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে নির্বাচিত করেন।

আওয়ামীলীগ নেতা মোক্তুল হোসেন তালুকদারের সুযোগ্য সন্তান মোঃ আব্দুল হান্নান তালুকদার মদন উপজেলার ছাত্রলীগের সভাপতি, যুবলীগের সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগের যুগ্ম আহব্বাহক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তার ভাই আল-আমীন মদন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, আরেক ভাই বেলায়েত হোসেন হাইউল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তৃণমূলে জনপ্রিয় এই আওয়ামীলীগ নেতা সমাজ সেবা কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ইং সনে শের-ই বাংলা সাংস্কৃতিক জোট ও মানবাধিকার জোট এর পক্ষ থেকে শের-ই-বাংলা স্বর্ণপদক লাভ করেন। মদন পৌর সভার সকল নাগরিক সুবিধা বাস্তবায়নে একটি মডেল পৌরসভা গঠনে কাজ করবেন বলে জানান মোঃ আব্দুল হান্নান তালুকদার শামীম। তিনি সকলকে মাননীয় প্রধান মন্ত্রী উন্নয়নের অগ্রযাত্রায় অংশীজন হতে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহব্বান জানান।