মদনে পৌর নির্বাচনে জনগনের আস্থার প্রতীক মেয়র প্রার্থী দেওয়ান শফিক

November 28, 2020 6:43 pm

সৈয়দ সময়, নেত্রকোণা জেলা প্রতিনিধি:

আগামী ২৮ ডিসেম্বর মদন পৌর নির্বাচন। সাবেক মেয়র দেওয়ান শফিক সৎ, দায়িত্বশীল ও পরিচ্ছন্ন স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে পৌরবাসির ভরসা ও আস্থার প্রতীক হয়ে সাধারণ জনগনের মাঝে ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা যাচ্ছে। মেয়র দায়িত্ব পালন কালীন সময়ে মদন পৌরভবনের ভূমিদাতা দেওয়ান শফিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য এবারো তিনি জনগণের আগ্রহে সতন্ত্র মেয়র প্রার্থী হয়েছেন। তার আমলে মদন পৌরসভা ভবন নির্মাণ, ড্রেন, রাস্তা, বাইপাস সড়ক, বাসস্ট্যান্ড থেকে বাইপাস সহ প্রায়োজনীয় রাস্তাঘাট নির্মাণ করেন।

এছাড়া মদন বাস ট্যার্মিনাল, পাবলিক টয়লেট নির্মাণ, সাপ্লাই পানির ব্যবস্থাপনা ও সংযোগ সহ রোড লাইট স্থাপন করেন। ছেলে দেওয়ান বাকতাওয়ার হোসেন ও মেয়ে দেওয়ান মিশকাত শুকরানা দুই সন্তানের জনক দেওয়ান শফিক এলাকায় বিদ্যুৎসাহী ও দানবী হিসাবে সু-পরিচিত। মদন এলাকার বিশিষ্ট মুসলিম পরিবার দেওয়ার আফরুজ বখত্ এর সুযোগ্য সন্তান দেওয়ার শফিক জাহাঙ্গীরপুর টি, আমীন উচ্চ বিদ্যালয়ের ভূমি দাতা, তার বাবা দেওয়ার আফরুজ বখত্ জাহাঙ্গীরপুর টি, আমীন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। তার আরো উল্লেখ যোগ্য সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের মাঝে রয়েছে জাহাঙ্গীরপুর দাখিল মাদ্রাসার ভূমি দাতা ও প্রতিষ্ঠাতা, জাহাঙ্গীরপুর সরকারী প্রাথমিক মডেল স্কুলের প্রতিষ্ঠাতা। মদন মুক্তিযোদ্ধা ভবনের ভূমি দাতা। তিনি অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসা সেবাদানে গড়ে তোলেন দাতব্য চিকিৎসালয়। দেওয়ান বাজারের জামে মসজিদের নামে ওয়াকফ করে ভূমি দান করেন। দার ভাই দেওয়ান হাবিবুল্লা একজন বীর মুক্তিযোদ্ধা।

মদন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল গণি ও মুক্তিযোদ্ধা দুলাল জানান পৌর সভার নাগরিক সুবিধার ও সকল উন্নয়ন কর্মকান্ড অব্যাহত দেওয়ান শফিক বাস্তবায়ন করেন। তাই আমরা এলাকাবাসী তাকে মদন পৌর সভার মেয়র পদে বিজয়ী করতে চাই। স্বতন্ত্র মেয়র প্রার্থী মদনের সকলের দোয়া, আর্শিবাদ, সার্বিক সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা কামনা করে দেওয়ান শফিক বলেন দায়িত্ববোধ থেকে মেয়র প্রার্থী হয়েছি। সততা ও যোগ্যতা ও আন্তরিকতার সহিত মদন পৌর সভার উন্নয়নে কাজ করে যাব। দূনীতি মুক্ত, মাদকমুক্ত, পরিচ্ছন্ন ডিজিটাল পৌরসভা বির্নিমাণে এলাকার জনগণকে পাশে নিয়ে কাজ করে যাব।