‘হৃদয় ভাঙার শব্দ হয় না, সব প্রেম মঞ্জিল পায় না-উর্বশী

November 28, 2020 10:28 pm

বিনোদন ডেক্সঃ

বি-টাউনের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী উর্বশী রাউটেলা। নিজস্ব ফ্যাশন স্টেটমেন্টের কারণে সকলেই তাকে এক নামে চেনেন। অভিনয়ে নিজের শক্ত অবস্থান গড়তে না পারলেও মডেলিং দিয়ে নাম কুড়িয়েছেন বেশ। আবার সাহসী দৃশ্যেও সাবলীল এ অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি গানের ভিডিও পোস্ট করেছেন উর্বশী। ক্যাপশনের লিখেছেন, ‘হৃদয় ভাঙার শব্দ হয় না, সব প্রেম মঞ্জিল পায় না।’ এই পোস্ট করার পর তাকে নিয়ে শুরু হয়েছে নতুন চর্চা। নেটিজনদের কেউ কেউ বলছেন- বিচ্ছেদ যন্ত্রণায় ভুগছেন উর্বশী।

যদিও এ চিন্তা ভাবনার সত্যতা খুঁজে পাওয়া যায়নি। তার কারণ, প্রেম-বিচ্ছেদ নিয়ে এর আগে মুখ খোলেননি এ অভিনেত্রী। এর আগে অবশ্য বিয়ের গুঞ্জন উঠেছিল উর্বশীর। কিন্তু ধোপে টিকেনি।

কিন্তু কেন হঠাৎ করে এমন পোস্ট করেছেন উর্বশী। তার কারণ হিসেবে জানা গেছে, ‘ও চান্দ কাহাসে লায়োগি’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। এতে মডেল হয়েছেন উর্বশী ও মহসিন খান। বিশাল মিশ্রার গাওয়া গানটিতে বেশ রোমান্টিক অবস্থায় দেখা গেছে তাদের। ওই গানের প্রমোশনেই পোস্টটি করেছিলেন অভিনেত্রী।

উর্বশী অভিনীত প্রথম সিনেমা ‘সিং সাব দ্য গ্রেট’। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল এটি। আর সর্বশেষ ২০১৮ সালে ‘রেস-৩’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছেল এ অভিনেত্রীকে।