রূপগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলার বাদীকে হত্যার হুমকি ॥ নিরাপত্তাহীনতায় পরিবার

December 14, 2020 9:34 pm

এ আর ইব্রাহীম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো এলাকায় নারী ও শিশু নির্যাতন মামলার বাদী সুলতানা আক্তারকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে। মামলা তুলে নিতে ওই এলাকার শাহা সরদারের ছেলে ও মামলার প্রধান আসামি আব্দুল মতিনের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি। এব্যাপারে অভিযোগ করলেও নীরব ভুমিকায় রয়েছে রূপগঞ্জ থানা পুলিশ।

মামলার বাদী সুলতানা আক্তার বলেন, এলাকার আব্দুল মতিন দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দেয়াসহ নানা রকম ভাবে তাকে উত্যক্ত করে আসছিল। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে ক্ষিপ্ত হয়ে গত ১১ অক্টোবর আব্দুল মতিনের নেতৃত্বে ৫/৬ সদস্যের একদলসন্ত্রাসী লাঠি-সোটাঁ নিয়ে তার বাড়িতে হামলা চালায়। বাধাঁ দিলে টানা-হেচঁড়া করে সুলতানা আক্তারকে মারধর এবং শ্লীলতাহানী করে। হামলাকারীরা নগদ টাকা ও স্বর্নালংকারসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। পরে সুলতানা আক্তার বাদী হয়ে আব্দুল মতিনসহ পাচঁ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নারায়ণগঞ্জ কোর্টে মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ পুলিশ ব্যুারো অব ইনভেষ্টিগেশনের (পিবিআই) উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল বাতেন বলেন, মামলার তদন্ত চলছে। শিগগিরই মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।