সৃষ্টি আর কল্যাণে হেসে উঠবে নতুন বছর

January 1, 2021 12:13 pm

বিনোদন ডেক্সঃ

প্রাপ্তি-অপ্রাপ্তির দোলাচলে কালের গর্ভে হারিয়ে গেল আরও একটি বছর। বর্ষপরিক্রমায় শুরু হলো নতুন বছর। না পাওয়ার সব গ্লানি মুছে নতুন বছর অর্জন আর প্রাচুর্যে, সৃষ্টি আর কল্যাণে হেসে উঠবে এই প্রত্যাশা সবার। শোবিজ তারকাদের নতুন বছরের পরিকল্পনা ও প্রত্যাশাঃ

ফেরদৌস ওয়াহিদ : বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সবার ভালো কাটুক। দেশের মানুষ শান্তিতে থাকুক। নতুন বছরটি আমার জন্য একেবারেই অন্যরকম। এতদিন গান নিয়েই মানুষের মধ্যে বেঁচে ছিলাম। কিন্তু এ বছর থেকে আমাকে আর গানে পাওয়া যাবে না। নিজেই ঘোষণা দিয়ে গান ছেড়ে দিয়েছি। তবে আমি মনেপ্রাণে চাই বিনোদন জগৎ আরও সামনের দিকে এগিয়ে যাবে।

চঞ্চল চৌধুরী : যে ক্রান্তিকাল আমরা পার করছি, আশা করি নতুন বছরে তা কেটে যাবে। যোগ্য মানুষ, সততার সঙ্গে কাজ করে নাটক-সিনেমাকে সামনে এগিয়ে নিয়ে যাবে। নতুন বছরের প্রত্যাশা এটুকুই। সামনের বছর আমার অভিনীত বেশ কিছু ভালো কাজ আসবে, তা নিয়েও ভালো কিছু প্রত্যাশা করি। নতুন বছর সবার জন্য মঙ্গল বয়ে আনুক, আমাদের দেশের প্রতিটি মানুষের জন্য শুভকামনা।

তাহসান খান : নতুন বছর নিজের ‘তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড’কে সময় দেব। ২০২০ সালে ১২টি গান করব। যার লেখা এবং সুর সব আমারই থাকবে। প্রতি মাসে একটা করে গান রিলিজ হবে। এখন পর্যন্ত এ পরিকল্পনা নিয়েই এগোচ্ছি। এ ছাড়া জানুয়ারিতে নতুন একটি সিনেমার কাজ শুরু করব।

আরিফিন শুভ : সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। এ বছরের ঈদেই আমার ‘মিশন এক্সট্রিম’ ছবিটি মুক্তির কথা রয়েছে। ছবিটি নিয়ে আমি ভীষণ আশাবাদী। শিল্পী হিসেবে সব সময় দায়িত্ব নিয়ে ভালো কাজ করার চেষ্টা করছি। এই চলচ্চিত্র-শিল্প ও ভক্তদের জন্যই আমার সব পরিশ্রম। নতুন বছরে এ চেষ্টা অব্যাহত থাকবে।

দিলশাদ নাহার কনা : চলতি বছরটা খুবই শঙ্কায় কেটেছে। করোনার জন্য মানুষের জীবনে অনিশ্চয়তা দেখা দেয়। আর্থিক নিরাপত্তাও ছিল না। সেই সঙ্গে বেড়েছে নারীদের সুরক্ষার অনিশ্চয়তা। আশা করি নতুন বছরটাও এভাবে যেন অন্তত না যায়। বতর্মানে আমার অনেকগুলো কাজের ব্যস্ততা। তাই নতুন বছরের কাজের ব্যস্ততা কমে যাবে বলে মনে হয় না। তবে যাই করি, ভালো কিছু করতে চাই।

আফরান নিশো : ২০২০-এর সাড়ে চার মাসই লকডাউনে ছিলাম। এই সময়টাতে মোটেই কাজ করিনি। তবে তার পরে করোনার মধ্যেও কাজ করেছি। খুব একটা বেশি না। দর্শকের কথা, আর সবার আর্থিক অবস্থার কথা চিন্তা করেই কাজ করেছি। কাজের ধরন, মান ভালো ছিল। অনেক নাটকই দর্শকের পছন্দের শীর্ষে ছিল। ‘ভিকটিম’, ‘ভুল এই শহরের মধ্যবিত্তদেরই ছিল’, ‘নির্বাসন’, ‘জন্মদাগ, ‘ইতি মা’, ‘ইরিনা’, ‘পরিপূরক’, ‘উপহার’, ‘গজদন্তিনী’, ‘তৃতীয়জন’, ‘শিফট’ প্রভৃতি। এসব কাজে দর্শক প্রতিক্রিয়া অনেক বেশি পেয়েছি। তাই কাজের ক্ষেত্রে আমার কোনো অপ্রাপ্তি নেই। তবে বাবা হারানোর ব্যথা আজীবন থেকে যাবে। নতুন বছরের জন্য আমার প্রত্যাশা বেড়ে গেছে। শুধু আমার না, দর্শকেরও আমার কাছ থেকে প্রত্যাশা বেড়েছে অনেক। আগামী বছর ভালো গল্পে, ভালো নির্মাণে, ভালো মানের কাজ করতে হবে। এমনটিই চাওয়া।

জিয়াউল ফারুক অপূর্ব : নতুন একটি বছর সামনে এলো। সবার ভালো কাটুক এ বছরটি। আল্লাহর রহমতে এখনো বেঁচে আছি সেটাই সবচেয়ে বড় প্রাপ্তি। এখন একটাই চাওয়া, ২০২১ যেন করোনামুক্ত একটা পৃথিবী হয়।

জাকিয়া বারী মম : নতুন বছরে সবার মঙ্গল কামনা করছি। বিগত বছরের সব অশুভকে পেছনে ফেলে জীবনকে সবাই নতুনভাবে রাঙাবেন- এটাই প্রত্যাশা। পাশাপাশি নিজে যেন কারও অমঙ্গলের কারণ না হই, সে কামনা করছি। আমি চাই ২০২১ সাল হবে আরও সুস্থ ও সুন্দর।

বিদ্যা সিনহা মিম : নতুন বছরে আমার রেজ্যুলেশন হলো যেভাবে কাজ করছি এভাবেই যেন করতে পারি। কোনো অশুভ ছায়া যেন পৃথিবীকে গ্রাস করতে না পারে সেটাই কামনা করি। সৃষ্টিকর্তা আমাদের সবাইকে সুস্থ ও সুন্দর রাখুক। এ বছরেও বিয়ের কোনো পরিকল্পনা নেই আমার।

মাহিয়া মাহি : আমার কাছে জীবনের প্রত্যেকটি দিন খুবই গুরুত্বপূর্ণ। সেভাবেই নিজের কাজগুলো করার চেষ্টা করি। নতুন বছরে সবসময় আমি ভালো কিছু আশা করি। আর ভক্তদের জন্য নতুন বছরেও আমার অভিনীত একাধিক ছবি মুক্তি পাবে। তাদের হতাশ করতে চাই না। দায়িত্ব নিয়ে সামনের কাজগুলো করার চেষ্টা করব।

ইরফান সাজ্জাদ : শুভ নববর্ষ। সুন্দরভাবে বছরটি শুরু হোক সবার। করোনাকে জয় করে আমরা যেন স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারি সেটাই প্রধান চাওয়া। এছাড়া ভিন্ন ভিন্ন গল্পের মানসম্মত কাজে নিজেকে দেখতে চাই। নতুন বছরে তাই কাজ বাছাইয়ে আরও সচেতন হব।

প্রার্থনা ফারদীন দীঘি : ২০২০ সালে করোনা ছাড়া বাকি সবকিছু ভালোই ছিল আমার জীবনে। সামনের বছর আরও ভালো যাবে বলে আশা করি। কারণ নায়িকা হিসেবে আত্মপ্রকাশের পরেই আমার হাতে বেশ ভালো কিছু সিনেমা এসেছে। নতুন বছরের তিন মাসের সিডিউল আপাতত শেষ। জানুয়ারিতে বহুল প্রতীক্ষিত বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ করতে মুম্বাই যাব। এরপর আরও কিছু ছবির কাজ শুরু হবে।