আমাকে সবাই আবেদনময়ী হিসেবে দেখুক-শেহনাজ গিল

January 11, 2021 11:49 pm

বিনোদন ডেক্সঃ

সুপারস্টার সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম মৌসুমে হাজির হয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন শেহনাজ গিল। হালে এই পাঞ্জাবি সেনসেশন সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একটি মিউজিক ভিডিও করেছেন, যা এরই মধ্যে হিট হয়েছে। অনুরাগীরা এ যুগলকে ‘সিদনাজ’ বলে ডাকেন। আর তাঁরা এ যুগলের বিয়ের দিনক্ষণ জানতে চান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গতকাল রোববার ইনস্টাগ্রামে লাইভ সেশন করেছিলেন শেহনাজ গিল। এ সময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। এক ভক্ত শেহনাজের কাছে তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চান। শেহনাজ জানান, এখন নিজের স্বপ্ন ও কাজের ওপর মনোযোগ দিতে চান।

বিগ বসের এবারের মৌসুমের প্রতিযোগী শেহনাজ গিল বলেন, ‘এখনো আমার বিয়ের বয়স হয়নি। এখনো সময় হয়নি। যদি আমি বিয়ের জন্য মুখিয়ে থাকতাম, তাহলে তো বিয়ে করেই ফেলতাম এবং এত দিনে বাচ্চাও থাকত। কিন্তু আমি এখন কাজ করতে চাই এবং শুধু এর ওপরই পূর্ণ মনোযোগ দিতে চাই।’

লাইভে শেহনাজকে সাদা টপ ও জিন্স পরিহিত দেখা যায়। ফ্রেশ মেকআপ ও লাল লিপস্টিকে দারুণ লাগছিল শেহনাজকে।

সম্প্রতি শেহনাজ গিল ১২ কেজি ওজন কমিয়েছেন। সেই যাত্রার কথা বলতে গিয়ে শেহনাজের ভাষ্য, তিনি চান মানুষ যেন তাঁকে আবেদনময়ী হিসেবে দেখেন। ইনস্টাগ্রামে ব্যাপক ভক্ত জুটিয়েছেন শেহনাজ। এ মাধ্যমে তাঁর অনুসারী ৬৬ লাখ।