ডিপজলের মানুষ কেন অমানুষ ছবিতে জয় ও মৌ খান

January 16, 2021 2:04 pm

বিনোদন ডেক্সঃ

নতুন বছরের শুরুতেই বেশ কিছু চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন অভিনেতা ও নির্মাতা মনোয়ার হোসেন ডিপজল। সেই ঘোষণা অনুযায়ী ‘মানুষ কেন অমানুষ’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে সাভারের ডিপজলের শুটিং বাড়ি দিপু ভিলায়। ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথা চিত্রের ব্যানারে ছবিটি পরিচালনার করছেন মনতাজুর রহমান আকবর।

মানুষ কেন অমানুষ চলচ্চিত্রে প্রথমবারের মত জুটি অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী এবং চিত্রনায়িকা মৌ খান। এছাড়া বড়দা মিঠু, জ্যাকি আলমগীর এবং অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে ডিপজলকে।
ছবিটি নিয়ে চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘সামাজিক গল্পনির্ভর একটি ছবি হবে এটি। গল্পের মধ্যে সমাজের কিছু চিত্র তুলে ধরা হবে, আশাকরি অনেক দিন পর দর্শক ভালো একটি চলচ্চিত্র উপভোগ করবে।’
চিত্রনায়িকা মৌ খান জানান, ‘আসলে চলচ্চিত্র তো মানুষের জীবনের গল্প বলে, সমাজের সাধারণ মানুষের জীবনে ঘটে যাওয়া গল্প নিয়ে ছবিটি নির্মাণ হচ্ছে। সঙ্গে অ্যাকশন, রোমান্স, কমেডি সবই থাকবে।’

জানা যায়, ১৫ তারিখ থেকে সাভারে ডিপজলের নিজস্ব শুটিং বাড়ি দিপু ভিলায় ছবির টানা ১০ দিন শুটিং চলবে। এরপর ঢাকার আশপাশে বেশ কয়েকটি লোকেশনে শুটিং হবে।