নিহত আট জঙ্গির পরিচয় মিলেছে

July 26, 2016 6:40 am

নিজস্ব প্রতিনিধিঃ

রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নিহত ৯ জনের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে। অভিযানে সময় রাত সাড়ে ১২টার দিকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেই যুবকই এই আটজনের পরিচয় জানিয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশের একটি সূত্র। নিহতরা হলেন : রবিন, অভি, আতিক, সোহান, ইমরান, তাপস, ইকবাল ও সাব্বির। তবে গুলিবিদ্ধ যুবক অপর আর একজনের পরিচয় দিতে পারেননি।

পুলিশের আইজি এ কে এম শহীদুল হক আজ মঙ্গলবার (২৬জুলাই) সকাল ৮টায় সাংবাদিকদের জানান, হাসান (২০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। রাত সাড়ে ১২টার দিকে অভিযানের সময় রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ডসংলগ্ন পাঁচ নম্বর সড়কের জাহাজ বিল্ডিং এর চারতলা থেকে দুই যুবক লাফিয়ে পড়ে। পরে পুলিশের গুলিতে তিনি আহত হন।

ঢামেক ক্যাম্প পুলিশের এসআই বাচ্চু মিয়া তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ওই যুবকের মাথায় ও পায়ে গুলি লেগেছে।

উল্লেখ্য, রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ডসংলগ্ন পাঁচ নম্বর সড়কের জাহাজ বিল্ডিং নামে একটি বাসার পাঁচতলায় মঙ্গলবার ভোররাতে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানের সময় ৯ জন জঙ্গি সদস্য নিহত হয়েছেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ও ককটেল নিক্ষেপ করে। এতে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকজন সদস্য আহত হয়েছেন।

Please follow and like us:

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*