চসিক নির্বাচন ঘিরে চলছে প্রচারণার তোড়জোড়

January 21, 2021 12:02 pm

নিউজ ডেক্সঃ

চট্টগ্রাম সিটি নির্বাচন ঘিরে চলছে প্রচারণার তোড়জোড়। তাতে, প্রচারের আলো তেমন না পড়লেও প্রচারণায় পিছিয়ে নেই চট্টগ্রাম সিটি নির্বাচনের কাউন্সিলর প্রার্থীরা। ওয়ার্ডের সব ভোটারদের দ্বারে দ্বারে নির্বাচনী বার্তা পৌঁছে দিতে ছুটছেন এঘর থেকে ও ঘরে। চাইছেন দোয়া আর ভোট। প্রতিশ্রুতি দিচ্ছেন নির্বাচিত হলে, ওয়ার্ডের বিদ্যমান সমস্যা দূর করার পাশাপাশি সুখে দুখে সবসময় পাশে থাকার।

হাতে লিফলেট, সাথে কর্মী সমর্থক। ছুটছেন এক বাড়ি থেকে আরেক বাড়ি। চট্টগ্রাম সিটি নির্বাচনকে ঘিরে এমন প্রচারণায় ব্যস্ত সংরক্ষিত ওয়ার্ডের এই কাউন্সিলর প্রার্থী।

শুধু তিনিই নন, দিনরাতের ব্যবধান ঘুচিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা। তাতে, চষে বেড়াচ্ছেন পাড়া-মহল্লা। যারা এবার নতুন প্রার্থী, বিদ্যমান নানা সমস্যার কথা উল্লেখ করে, তারা সুযোগ চাচ্ছেন এলাকার উন্নয়নে ভূমিকা রাখার।

প্রচারণায় কোন কমতি নেই আগের কাউন্সিলরদেরও। আবারও ভোটারের রায় পেতে অবিরাম ছুটছেন তারা। আগের মেয়াদে নানা উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে অসমাপ্ত কাজ শেষ করার সুযোগ চান তারা।

চট্টগ্রাম সিটি নির্বাচনে এবার ৪১টি সাধারণ ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৭২ জন আর সংরক্ষিত ১৪ ওয়ার্ডে নারী কাউন্সিলর প্রার্থী ৫৭ জন।