বঙ্গবন্ধু সেতুর দুইপারে ৩০ কিলোমিটার যানজট

January 22, 2021 10:09 am

নিউজ ডেক্সঃ

ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) মধ্যরাত থেকে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা কয়েক দফা বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।

টাঙ্গাইল জেলা পুলিশের টিএসআই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত থেকে ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু টোল আদায় কয়েক দফা বন্ধ রাখা হয়। যে কারণে মহাসড়কে হাজার হাজার যানবাহন আটকা পড়ে। মধ্যরাত থেকেই যানবাহনের চাপ আরও বাড়তে থাকে এবং সকালে গাড়ির চাপ আরও বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে এই যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন চালক ও যাত্রীরা।

তিনি আরও বলেন, বিশেষ করে চাকরিজীবী ও ঢাকাগামী সবজিভর্তি ট্রাকগুলো নিয়ে চরম বিপাকে পড়ায় সময়মতো গন্তব্যে পৌঁছাতে পারছে না। ফলে লাখ লাখ টাকার ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে সবজি ব্যবসায়ীদের। তবে যানজট নিরসনে জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশ কাজ করছেন। দ্রুত সময়ের মধ্যেই যানজট নিরসন হবে বলে আশা করছেন তিনি।