‘দাবাং গার্ল’ সোনাক্ষি কিনলেন স্বপ্নের ফ্ল্যাট

January 24, 2021 11:51 pm

বিনোদন ডেক্সঃ

তারকাদের বাড়ি কেনার খবরে সরগরম বি-টাউন। কিছুদিন আগে মুম্বাইয়ের জুহুতে ৩৯ কোটি রুপিতে নতুন বাড়ি কেনেন জাহ্নবী কাপুর। দ্বিতীয় সন্তানের আগমনকে কেন্দ্র করে কারিনা কাপুর খান ও সাইফ আলি খান দম্পতির বিলাসবহুল বাড়ি কেনার খবর তো সবাই জানেন। এরই মধ্যে সেই বাড়িতে উঠে গেছেন তাঁরা। এবার খবর, বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষি সিনহা তাঁর স্বপ্নের ফ্ল্যাট কিনেছেন।

পিঙ্কভিলার বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের খবর, ‘মিশন মঙ্গল’, ‘রাউডি রাঠোর’, ‘সন অব সরদার’সহ বেশ কিছু সুপারহিট সিনেমার অভিনেত্রী সোনাক্ষি সিনহা মুম্বাইয়ের বান্দ্রায় ৪-বিএইচকে (চার বেডরুম, একটি হল ও একটি কিচেন) ফ্ল্যাট কিনেছেন। আর এই ফ্ল্যাট কিনেছেন নিজের রোজগারের অর্থে।

এই গর্জিয়াস অভিনেত্রী পিঙ্কভিলাকে এ খবর নিশ্চিত করে বলেছেন, ‘যখন কাজ শুরু করি, তখন থেকে আমার স্বপ্ন ছিল, ৩০ বছর হওয়ার আগেই নিজের কষ্টার্জিত অর্থে বাড়ি কিনব। কয়েক বছর অতিক্রম হলেও অবশেষে সেটা হয়েছে।’

সোনাক্ষি আরো বলেন, ‘বাড়িতে আমার পরিবারের সঙ্গে জীবন ভালোই উপভোগ করছি এবং শিগগিরই সেখানে যাওয়ার কোনো পরিকল্পনা নেই। এই বাড়িটি শুধু আমার স্বপ্ন পূরণের জন্য বড় বিনিয়োগ।’

খুব শিগগিরই ডিজিটাল দুনিয়ায় সোনাক্ষি সিনহার অভিষেক হতে চলেছে। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে তাঁর অভিনীত ক্রাইম থ্রিলার ‘রীমা কাগতি’। এতে আরো অভিনয় করেছেন গুলশান দেবাইয়া, সোহম শাহ ও বিজয় ভার্মা। সিরিজটি প্রযোজনা করেছে এক্সেল মুভিস ও টাইগার বেবি ফিল্মস।

এ ছাড়া সোনাক্ষিকে আগামীতে অজয় দেবগন অভিনীত ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা যাবে। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সঞ্জয় দত্ত, শারদ কেলকর, এমি ভির্ক ও দক্ষিণী অভিনেতা প্রণীতা সুভাষ।