আবারো নাসিরকে নিয়ে বোমা ফাটালেন সুবাহ

February 18, 2021 11:59 am

বিনোদন ডেক্সঃ

একসময় দেশের ক্রিকেটের ভবিষ্যৎ ভাবা হতো নাসির হোসেনকে। তবে একাধিক প্রেম ও নারীঘটিত কাণ্ডে জড়িয়ে নিজেকে হারিয়ে খুঁজছেন তিনি। এক সময় অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ’র সঙ্গে নাসিরের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে বেশ চর্চা হয়েছে। তখন সুবাহ তার ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়ে নানা কথা বলেছিলেন। সম্প্রতি আবারো নাসির প্রসঙ্গে কথা বলেছেন সুবাহ।

রোববার (১৪ ফেব্রুয়ারি) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নাসির। তার স্ত্রী তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। জাতীয় দলের এ ক্রিকেটারের বিয়ের বিষয়টি সবাই সহজভাবেই নিয়েছেন। তবে নানারকম বিড়ম্বনায় পড়েছেন সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিও নানা কথা বলেছেন সুবাহ। তিনি বলেন, নাসিরের সঙ্গে আমার সবকিছু ২০১৮ সালে শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মইরা ভুত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না।

তিনি আরো বলেন, এমনো তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করতেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুদিন পর আমিও করব। ও কি বিয়ে করবে না? সারাজীবন সিঙ্গেল থাকবে, নাকি আমার জন্য বইসা থাকবে? না আমি ওর জন্য বসে থাকব?

এ অভিনেত্রী বলেন, মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে সবাই আমরা চিনি। ওর একটা ভাই ছিল, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিল। এতকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আমি আছি; সবাই আমাকে চেনে। নিজের চরকায় তেল দেন।

উপদেশ হিসেবে সুবাহ যোগ করেন, আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে দেখেন; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না। ও (নাসির) বিয়ে করছে ও মজায় আছে। আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আমাদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দোষ কি? নিজের চরকায় তেল দেন।

সুবাহ নিজের ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারব না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন? (এরপরের কথাগুলো প্রকাশযোগ্য না।)।

উল্লেখ্য, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন সুবাহ। বর্তমানে তার হাতে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ রয়েছে। এরই মধ্যে আবদুল মান্নান পরিচালিত ‘মন বসেছে পড়ার টেবিলে’ ও রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি।