কোন নামধারী বাহিনী বা চাঁদাবাজ যশোরে থাকবে না- পুলিশ সুপার যশোর

February 20, 2021 12:31 am

লাল্টু মিয়া, যশোর প্রতিনিধিঃ

কোন নামধারী বাহিনী বা চাঁদাবাজ যশোরে থাকবে না- পুলিশ সুপার যশোর। ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের ০২(দুই) সদস্যকে নগদ অর্থ ও চাঁদা আদায়ের খাতা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম’র নির্দেশক্রমে মাদক ও সন্ত্রাস মুক্ত যশোর গড়ার লক্ষ্যে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশের নেতৃত্বে একটি চৌকস টিম কোতয়ালী মডেল থানাধীন ধর্মতলা মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে পালবাড়ী ভাস্কর্যের মোড়স্থ ইজিবাইক ষ্ট্যান্ডে কতিপয় ব্যক্তি ইজিবাইক চালকদের নিকট হতে জোর পূর্বক ভয়ভীতি প্রদর্শন করে চাঁদার টাকা আদায় করে আসছে। তবে ইজিবাইক চালকেরা ভয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে সাহস পাচ্ছে না। তারই প্রেক্ষিতে আজ ১৮ ফেব্রুয়ারী (বুধবার) চাঁদাবাজ চক্রের দুই জনকে আটক করে। বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে চাঁদা আদায়কৃত নগদ অর্থ ও চাঁদা আদায়ের টালি খাতা উদ্ধার করা হয়।

এই সংক্রান্তে কোতইয়ালী থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং এই চক্রের অপর আসামিদের গ্রেফতার করার লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।