রূপগঞ্জে শহিদ দিবস উদযাপন

February 21, 2021 1:04 pm

এ.আর ইব্রাহীম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে গতকাল ২১ ফেব্রুয়ারি রবিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল,রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব, তারাবো পৌরসভা ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল শহীদমিনারে প্রদীপ প্রজ্জলন, পুষ্পস্তবক অর্পণ, কালো পতাকা উত্তোলন, জাতীয় পতাকা উত্তোলন করে অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডায় বিশেষ প্রার্থনা, বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।

উপজেলা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুঁইয়া, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ ও আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া প্রমুখ।

পরে রচনা, কবিতা আবৃতি, চিত্রাংকন, সুন্দর হাতের লেখাসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।