সাতসকালে কেন্দ্রে পরিক্ষা দিতে হাজির শিক্ষার্থীরা

February 24, 2021 9:59 am

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান ও আসন্ন সকল পরীক্ষা স্থগিতাদেশের পরেও সাতসকালে কেন্দ্রে পরিক্ষা দিতে হাজির শিক্ষার্থীরা।

আজ ২৪ ফেব্রুয়ারি (বুধবার) সকাল ৭ টা থেকে তিতুমীর কলেজের সামনে নির্ধারিত সময়ে পরিক্ষা দিতে বাংলা কলেজের শিক্ষার্থীদের উপস্থিতি লক্ষ্য করা যায়। বারো ঘন্টা আগে দেয়া স্থগিতাদেশ কার্যকর হয়েছে কিনা সেসব ভ্রান্তি থেকেই শিক্ষার্থীরা পরিক্ষাকেন্দ্রে।

সুলতান মাহমুদ আরিফ নামে এক শিক্ষার্থী জানান, অনেকেই জানে না পরিক্ষা স্থগিত। তাই সাতসকালে তিতুমীর কলেজের সামনে ফাইলপত্র হাতে বাংলা কলেজের শিক্ষার্থীদের পরিক্ষা দিতে আসতে দেখা যায়। অনেকেই এসে ঘুরে গেছেন বলেও জানান তিনি।

এসময় সকল সাধারণ শিক্ষার্থীদের উপস্থিতি দেখতে পেয়ে পুলিশ জড়ো হয়ে পরিস্থিতি মোকাবিলা করার প্রস্তুতি নিতে থাকে। এদিকে, পরিক্ষা স্থগিতের সিদ্ধান্ত বাতিলের দাবিতে আজ নীলক্ষেত ও তিতুমীর কলেজের সামনে মানববন্ধন হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (শিক্ষা) ও সরকারি সাত কলেজের প্রধান সমন্বয়কারী অধ্যাপক এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে সাত কলেজের অধ্যক্ষদের সভায় সাত কলেজের পরীক্ষা স্থগিতের সিন্ধান্ত নেয়া হয়।