কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক আমির হামজা

March 6, 2021 11:31 pm

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি মাহমুদুল হাসান মামুন ও সাধারণ সম্পাদক আমির হামজা কে মনোনীত করে নতুন কমিটি করা হয়েছে।

গাজীপুর জেলা ছাত্রলীগের আয়োজনে কাপাসিয়া উপজেলা শাখা ছাত্রলীগের কর্মী সভা শনিবার (৬ মার্চ) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভায় সকলের সর্বসম্মতিক্রমে উপজেলা শাখার ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শেখ শামীম তুর্য । উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাজহারুল ইসলাম লেলিন, সদস্য জসিম উদ্দিন শেখ , উপজেলা যুবলীগের সভাপতি ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন, সাধারণ সম্পাদক মাসুম প্রধানসহ উপজেলার ১১ ইউনিয়ন শাখার ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।