নতুন ছবির জন্য লুক বদলে ফেললেন অভিনেত্রী ক্যাটরিনা

March 18, 2021 6:48 pm

বিনোদন ডেক্সঃ

খুব শীঘ্রই ‘টাইগার ৩’-এর শ্যুটিং শুরু হতে যাচ্ছে। আলি আব্বাস জাফরের পরিচালনায় ওই চলচ্চিত্রের প্রস্তুতি যশ রাজ স্টুডিওতে ইতোমধ্যে শুরু হয়েছে। শুটিং শুরুর আগে নতুন ছবির জন্য নিজের লুক বদলে ফেললেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন নতুন লুকের সেই ছবি। বৃহস্পতিবার (১৮ মার্চ) ইনস্টাগ্রামে মোহময়ী লুকে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবির ক্যাপশনে ক্যাটরিনা কাইফ লিখেছেন, ‘নতুন দিন, নতুন হেয়ারকাট, নতুন ছবি’।

ক্যাটরিনার পোস্ট করা ছবিতেই রয়েছে নায়িকার নতুন ছবির ইঙ্গিত। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে মুহূর্তে।

ক্যাটরিনা কাইফ ভক্তদের ধারণা, টাইগারের জোয়া হয়েই এমন লুকে পর্দায় ধরা দেবেন নায়িকা। কারণ, ক্যাটরিনার পোস্ট করা ছবিতে সবচেয়ে বেশি ইঙ্গিতবাহী ইমোজিতে বাঘিনীর ছবি দেওয়া। সেই দেখেই ক্যাটরিনাভক্তরা মনে করছেন, ‘টাইগার ৩’-এর শ্যুটিং শুরু করতে চলেছেন সালমান ও ক্যাটরিনা। এর আগে টাইগার সিরিজে ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন সালমান ও ক্যাটরিনা। বলিউডে জোর গুঞ্জন ফের একবার ‘টাইগার ৩’ নিয়ে পর্দায় ফিরছে তারকা জুটি। তবে ছবির নাম এখনও ঘোষণা করা হয়নি।

বলিউড সূত্রের বরাত দিয়ে খবর, গত ৮ মার্চ থেকে ‘টাইগার ৩’-এর শ্যুটিং শুরু করেছেন সালমান খান। যশ রাজ ফিল্মসের স্টুডিওতে ক্যাটরিনা, সালমান ও ইমরান হাশমির উপস্থিতিতে পুজো হয়েছে সেখানে। এর পাশাপাশি, ‘ফোন ভূত’ ছবির জন্য অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে। ছবির পরিচালক গুরমিত সিং।

সূত্র: ইন্ডিয়ান টাইমস