ফতুল্লায় ২৫ কেজি গাজাঁ সহ মাদক বিক্রেতা গ্রেফতার

April 20, 2021 6:21 pm

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লায় ২৫ কেজি গাজাঁ সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (২০এপ্রিল) ভোরে ফতুল্লার পাগলা দৌলতপুর থেকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে ২৫ কেজি গাজাঁ, দুটি মোবাইল ফোন ও গাজাঁ বিক্রির পরিমাপের কাজে ব্যবহৃত একটি ডিজিটাল মিটার( মেশিন) উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার ধামালিয়ার বেপারী বাড়ীর মৃত ওয়াজউদ্দিনের পুত্র ও ফতুল্লা থানার পাগলা কুতুবপুর দৌলতপুরের হালিম মিয়ার ভাড়াটিয়া মোঃ ইসমাইল।

ফতুল্লা থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার এস,আই শামীম,এস,আই ওবায়দুল ইসলাম সঙ্গীয় ফোর্স মঙ্গলবার ভোর সকাল সাড়ে ৫ টার দিকে পাগলা দৌলতপুরস্থ হালিম মিয়ার ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইসমাইল কে গ্রেফতার করা হয়।পরে তার স্বীকারোক্তি মোতাবেক প্লাস্টিকের বস্তায় রক্ষিত ২৫ কেজি গাজাঁ সহ মালামাল পরিমাপের একটি ডিজিটাল মিটার ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এস,আই শামীম জানান,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী একজন পেশাদার মাদক ব্যবসী।দীর্ঘদিন ধরে সে দেশের সীমান্তবর্তীস্থান থেকে মাদক এনে ঢাকা ও নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।মঙ্গলবার ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাগলার দৌলতপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।