লকডাউন ও করোনা মহামারিতে পাপ্পা গাজীর অর্ধকোটি টাকার অনুদান পেল না.গঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তর

May 11, 2021 9:12 pm

এ আর ইব্রাহীম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

লকডাউন ও করোনা ভাইরাসে বিপর্যস্ত মানুষদের সাহায্যের জন্য গতকাল ১১মে মঙ্গলবার নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বিসিবির পরিচালক গাজী গোলাম মতুজা পাপ্পা। নারায়ণগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়, এসপি অফিস, সিটি কর্পোরেশন, রূপগঞ্জ উপজেলা প্রশাসন কার্যালয়, তারাবো পৌরসভা কার্যালয়ে গাজী গোলাম মতুজা পাপ্পা এ অনুদান পৌঁছে দিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লার কাছে দশ লাখ টাকার চেক পৌঁছে দেন তিনি। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম ৫ লাখ টাকার চেক গ্রহণ করেছে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর কাছে ৫ লাখ টাকার চেক পৌঁছে দেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা । রূপগঞ্জ উপজেলা প্রশাসনকে ১০ লাখ এবং তারাব পৌরসভাকে ১৫ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় এসব অর্থ প্রদান করা হয়।

পৃথক চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , দৈনিক সংবাদচর্চার সম্পাদক মো: মুন্না খাঁনসহ অনেকে। এছাড়া নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে লুঙ্গি ,শাড়ি , থ্রি পিস বিতরণ করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা।