কাপাসিয়ায় শিশু ধর্ষণের অভিযোগ ॥ অভিযুক্ত গ্রেপ্তার

May 26, 2021 9:40 pm

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ার পান বরাইদ এলাকার এক শিশু (৭) প্রতিবেশীর ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে। ধর্ষণ মামলার প্রেক্ষিতে বুধবার সকাল ১১টার দিকে অভিযুক্ত কফিল উদ্দিন আন্দুকে (৬০) বাগের বাজার ছেলের বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ মামলার বিবরণ দিয়ে বলেন, মঙ্গলবার বেলা ১১টার দিকে প্রতিবেশী কফিল উদ্দিন ওই শিশুর বাড়িতে যায়। সেখানে আম খাওয়ানোর কথা বলে শিশুটিকে অভিযুক্তের বাড়িতে নিয়ে যায়। ওই বাড়ীর একটি কক্ষে দরজা বন্ধ করে শিশুটিকে বিবস্ত্র ও ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশু চিৎকার চেঁচামেচি শুরু করলে তাকে ছেড়ে দেওয়া হয়। শিশুটি কান্না করতে করতে ফিরে এসে তার মা’কে ঘটনা বলে। পরে শিশুর যৌনাঙ্গে ক্ষত দেখতে পেয়ে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ওসি জানান, উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শিশুর মা কাপাসিয়া থানায় কফিল উদ্দিন আন্দুকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা দায়ের করেন। শিশুর বাবা প্রবাসী। মামলার পর বেলা ১১টার দিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।