উপসচিব মাহবুব শাহীনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করলেন স্ত্রী

June 12, 2021 1:09 pm

নিউজ ডেক্সঃ

উপসচিব মাহবুব শাহীনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করলেন তার স্ত্রী ডা: জাকি রেজওয়ান। শারীরিক ও মানসিক নির্যাতনকারী মাহবুব পরনারীতে আসক্ত বলেও জানান ডা: জাকি। নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন তিনি। এর সাথে আরো জানিয়েছেন, মাহবুব শাহীন মার্কিন নাগরিক উল্লেখ করে যমুনা টেলিভিশন যে সংবাদ প্রচার করেছিল, সে তথ্য সত্য। এ নিয়ে যোগাযোগ করা হলে উপসচিব মাহবুব শাহীন কথা বলতে রাজি হননি।

ডা: জাকি রেজওয়ান পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা উপসচিব মাহবুব শাহীনের সাথে ২০০৭ সালে পারিবারিকভাবে বিয়ে হয় তার। ১৪ বছরের সংসার জীবনের ইতি ঘটলেও তার সাথে আছে দুই সন্তান। তিনি জানালেন, উপসচিব মাহবুব শাহীন প্রতারক, নারী নির্যাতনকারী ও মিথ্যাবাদী।

ডা. জাকি বলেন, পরনারীর সাথে সময় কাটানো মাহবুব শাহীনের নেশা। বান্ধবীদের সাথে নিয়মিত সময় কাটাতেন, বাসা থেকে টানা কয়েকদিন থাকতেন যোগাযোগ বিচ্ছিন্ন। আরেক দফা বিয়ের অনুমতি না দেয়ায় স্ত্রীর উপর অকথ্য নির্যাতন চালান মাহবুব।

ডা: জাকি রেজওয়ান জানান, ভয়ে, লজ্জায় ১৪ বছর নির্যাতন সহ্য করেছেন। মাহবুব শাহীন হত্যা করতে পারে, সেই শঙ্কায় ২ সন্তান নিয়ে চলে গেছেন পিতার বাসায়। কিন্তু মাহবুব শাহীন শুধু স্ত্রীকে নয়, নির্যাতন করে পুলিশী হয়রানি করেছেন শ্বশুর এম এ এইচ জাকারিয়াকেও। জীবনের শেষ পর্যায়ে এমন পরিণতি দেখে হতবাক সাবেক এই সরকারি কর্মকর্তা।

শ্বশুর এম এ এইচ জাকারিয়ারও মত, সরকারি চাকুরির নৈতিক যোগ্যতা হারিয়েছেন মাহবুব শাহীন।

অভিযোগের বিষয়ে উপসচিব মাহবুব শাহীনের সাথে যোগাযোগের চেষ্টা করলে মিটিংয়ের কথা বলে এড়িয়ে যান তিনি।