৭০ লাখ টাকা আর্থিক অনুদান পেল নিহত চার পুলিশ সদস্যের পরিবার

August 10, 2016 8:17 am

নিউজ ডেক্সঃ

পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক গুলশান এবং কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতস্থলে সন্ত্রাসী হামলা মোকাবিলাকালে নিহত চার পুলিশ সদস্যের পরিবারকে ৭০ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন। বুধবার পুলিশ হেডকোর্টার্সের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় এ আর্থিক অনুদান দেয়া হয়।

নিহত সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল করিমের মাতা করিমন নেছাকে ৫ লাখ ও তার স্ত্রী উম্মে সালমাকে পনের লাখ, ইন্সপেক্টর মো. সালাহ উদ্দিন খানের স্ত্রী রেমকিমকে ২০ লাখ টাকা, কনস্টবল মো. আনছারুল হকের স্ত্রী নুরুন্নাহার বেগমকে নগদ ৫০ হাজার টাকাসহ সাড়ে সাত লাখ ও তার মাতা রাবেয়া আক্তারকে নগদ ৫০ হাজার টাকাসহ সাড়ে সাত লাখ টাকা এবং কনস্টবল মো. জহিরুল ইসলামের মাতা জুবেদা খাতুনকে ১৫ লাখ টাকাসহ মোট ৭০ লাখ টাকা অনুদান দেয়া হয়।

আইজিপি তাদের হাতে অনুদানকৃত অর্থ ও সঞ্চয়পত্র তুলে দেন। এছাড়া মধুমতি ব্যাংক লিমিটেডের পক্ষে থেকে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা করে দেয়া হয়।

গত ১ জুলাই রাজধানীর গুলশান হলি আর্টিজান রেস্তরাঁয় জিম্মি উদ্ধার অভিযানকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ও অপরাধ বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল করিম এবং ডিএমপি বনানী থানার অফিসার ইনচার্জ মো. সালাউদ্দিন খান নিহত হন।

এ ছাড়া গত ৭ জুলাই পবিত্র ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়ায় দেশের বৃহত্তর ঈদ জামাতস্থলের নিরাপত্তা দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় কিশোরগঞ্জ জেলার কনস্টবল আনছারুল হক ও কনস্টবল জহিরুল ইসলাম নিহত হন।

Please follow and like us:

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*