বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের ভাগ্য নির্ধারণ আজ

আগস্ট ২৫, ২০১৬ ৯:০৬ সকাল
BRISBANE, AUSTRALIA - NOVEMBER 21: A Barmy Army member celebrates after a wicket during day one of the First Ashes Test match between Australia and England at The Gabba on November 21, 2013 in Brisbane, Australia. The Barmy Army is a group of English cricket fans which arranges touring parties for some of its members to support the English cricket team on overseas tours, as well as followers of the team who join in with match day activities in the crowd, but do not travel as part of an organised tour. (Photo by Scott Barbour/Getty Images)

স্পোর্টস ডেক্সঃ

এখনো অনিশ্চিত বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ। আজকেই জানা যাবে এই সিরিজের ভাগ্যে কি আছে? তবে সিরিজ যাতে হয় তার জন্য সব ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলোয়াড়দের পাশাপাশি এবার ইংল্যান্ড মর্থক গোষ্ঠীকেও নিরাপত্তা দেবে (বিসিবি)।

এই প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বার্মি-আর্মি’র এক সদস্য তার সাথে যোগাযোগ করে তাদের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে জানতে চান। তখনই তাদের নিরাপত্তা বিষয়ে সিদ্ধান্ত নেয় বিসিবি। জালাল ইউনুস বলেন, “অ্যান্ডি থম্পসন নামের ‘বার্মি আর্মি’র এক সদস্য আমার সঙ্গে যোগাযোগ করে জানতে চেয়েছিলেন যে তাঁদের জন্য কোনো নিরাপত্তাব্যবস্থা আমরা নিচ্ছি কি না। আমি তত্ক্ষণাৎ বিসিবি সভাপতি ও সংশ্লিষ্টদের সঙ্গে বিষয়টি নিয়ে আলাপ করি। তখনই ঠিক হয় যে ইংল্যান্ড ক্রিকেট দলের সমর্থকদের জন্যও আমরা নিরাপত্তার ব্যবস্থা করব।”

তিনি আরো বলেন,এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, “আমরা তাঁদের বিসিবি মনোনীত ঢাকা ও চট্টগ্রামের কিছু হোটেলের তালিকা দিচ্ছি। এর মধ্য থেকেই হোটেল বেছে নেওয়ার ব্যাপারটিও আমরা উৎসাহিত করছি। তাঁরা যে যে হোটেলে থাকবে, সেসব জায়গায় পুলিশি প্রহরা থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি হোটেল থেকে মাঠে যাওয়া-আসার জন্য তাঁদের বাহনও ঠিক করতে বলা হয়েছে। ওই বাহনের সামনে-পেছনেও তাঁদের পুলিশি প্রহরা দেওয়া হবে বলে আমরা নিশ্চিত করেছি।”

বাংলাদেশ সফরে ‘বার্মি-আর্মি’র সম্ভাব্য কতো জন সর্মথক আসতে পারে সেটারো ধারণা পেয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জালাল ইউনুস বলেন, “থম্পসন আমাকে যেমনটি জানিয়েছেন, তাতে সম্ভবত বাংলাদেশে আসবে ‘বার্মি আর্মি’র ১০০ জনের মতো সদস্য।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*