জনসাধারনের কাছে তাসকিনের দোয়া প্রার্থনা

March 15, 2016 8:22 am

২০১৬ বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম ম্যাচে স্বস্তির জয় তুলে নেয়ার পরক্ষণে অস্বস্তির খবর পায় বাংলাদেশ। দলের নির্ভরযোগ্য গতির দানব তাসকিন আহমেদ ও স্পিনার স্পেশালিস্ট আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে আম্পায়ার। দু’জন বোলারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করায় সঙ্গে সঙ্গে টাইগার শিবিরে নেমে আসে নিরবতা।

এমনকি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে বিশেষ চাপ ছিল যত দ্রুত সম্ভব সানী-তাসকিনকে পরীক্ষাগারে


পাঠানোর জন্য। তাই আইসিসির রীতি অনুযায়ী প্রথমে আরাফাত সানি এবং পরবর্তীতে তাসকিন আহমেদকে পরীক্ষার জন্য পাঠানোর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আজই আইসিসির অনুমোদিত চেন্নাইয়ের একটি পরীক্ষাগারে পরীক্ষা দিয়েছেন সানি। তার এই ফলাফল জানা যাবে আগামী এক সপ্তাহের মধ্যে। অন্যদিকে চলতি সপ্তাহের মঙ্গলবারে একই পরীক্ষাগারে পরীক্ষা দিতে যাবেন তাসকিন আহমেদ।

ক্যারিয়ারের ওপর হঠাৎ কালো মেঘ আসায় অনেকটা চিন্তিত তাসকিন আহমেদ। বর্তমান সময়ে বাংলাদেশ ক্রিকেটের বসন্তকাল হলেও তাসকিন-সানির চলছে বর্ষাকাল। হিমাচল প্রদেশের পরিবেশের মত সারাক্ষণই তাদের মন উত্তলা। বিধাতা কি লিখে রেখেছে কপালে এই ভেবে দিন গুণছেন দু’জনই। আর এই সমস্যা সমাধানে এবং সুখবর পেতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাসকিন ।

Please follow and like us:

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*