গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধি্তায় নির্বাচিত মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম

ডিসেম্বর ১৩, ২০১৬ ৯:১৭ দুপুর

আসাদুল্লাহ মাসুম, কাপাসিয়া প্রতিনিধি:

জেলা পরিষদ নির্বাচনে গাজীপুর জেলার ৯ নং আসনে বিনা প্রতিদ্বন্ধি্তায় নির্বাচিত হয়েছেন মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম। সোমবার সকালে জেলা নির্বাচন কমিশন অফিস থেকে এ তথ্য জানা যায়। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার বানর হাওলা গ্রামের মমতাজ উদ্দিন আহম্মেদ এবং নুরুন্নাহার বেগমের ছেলে। কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, তৃণমূল পর্যায়ে দলের সাংগঠনিক কাজের স্বীকৃতি হিসাবে দলীয় মনোনয়ন পেয়েছিলেন তিনি। তিনি কাপাসিয়া কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, কাপাসিয়া কলেজ ছাত্র সংসদের ভি.পি, কাপাসিয়া উপজেলা শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি, ও গাজীপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন এবং বর্তমান কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

মাহবুব উদ্দিন সেলিম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কাপাসিয়া আসনের সাংসদ সিমিন হোসেন রিমি এবং দলের সকল নেতাকর্মীকে ধন্যবাদ আমার পাশে থাকা এবং সর্বতোভাবে সহযোগিতা করার জন্য। এখন আমার একটাই উদ্দেশ্য- জনপ্রতিনিধি হিসাবে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করা এবং জনগণের কল্যাণে কাজ করে যাওয়া।’

 

জেলা পরিষদ নির্বাচনে প্রতি জেলায় ১ জন চেয়ারম্যান, ৫ জন নারী সদস্য এবং ১৫ জন পুরুষ সদস্য নির্বাচিত হবেন। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।