নারায়নগঞ্জে বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার এক

ডিসেম্বর ১৩, ২০১৬ ৯:২৪ দুপুর

মোঃ খোকন প্রধান, জেলা প্রতিনিধিঃ-

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের খানপুর বরফকল এলাকা থেকে রাজিব হাসান (২৯) নামে এক সন্ত্রাসীকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) ভোর রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডে আরো মামলা রয়েছে বলে জানায় ডিবি পুলিশ। সে সিদ্দিরগঞ্জের পাঠানটুলী এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে বলে জানা গেছে।

#কিছু খাবার আছে যা ফ্রিজে রাখা ঠিক নয়…জানুন !!!

মঙ্গলবার দুপুরে জেলা ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানায়, আসন্ন নাসিক নির্বাচন উপলক্ষে অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের লক্ষে জেলা গোয়েন্দা পুলিশ সিটি এলাকাসহ জেলার সর্বত্র সাড়াঁশি অভিযান চালাচ্ছে। মঙ্গলবার ভোর রাতে শহরের খানপুর বরফ কল এলাকার চৌরঙ্গী পার্কের বিপরীত দিকে রাজিবকে ঘুরাফেরা করতে দেখে পুলিশ। এসময় তাকে সন্দেহ হলে পুলিশ রাজিবকে আটক করে দেহ তল্লাশী চালায়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

#ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল কমিটি গঠন…

এঘটনায় তার বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে এবং তাকে জেলা আদালতে প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানায়।

নারায়নগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ৮ জন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত